শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে অঞ্জনা হত্যা মামলার আসামী ॥ সজল দেবের আজমিরীগঞ্জে যোগদান ॥ ৩ দিনের ছুটিতে ॥ সজলের খোজে পুলিশের অভিযান

  • আপডেট টাইম সোমবার, ৮ ডিসেম্বর, ২০১৪
  • ৪৯০ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ ॥ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রজনী গন্ধ্যা ডক্টরস কোয়াটারে চাঞ্চল্যকর কিশোরী অঞ্জনা রানী নম (১৬)’র হত্যাকান্ডের প্রধান আসামী নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বদলীকৃত প্রধান সহকারী সজল কান্তি দেব আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান ৩ দিনের ছুটির আবেদন করেছেন। এদিকে শনিবার দিবাগত রাত দেড় টার দিকে সজল দেবকে গ্রেফতারে ডিবি পুলিশের সুপারিশে অভিযানে নামেন আজমিরীগঞ্জ থানা পুলিশ। থানার অফিসার ইনচার্জ তৈয়মুর হক চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ রাতে আজমিরীগঞ্জ উপজেলা বিএনপির নেতা ও গঞ্জের হাটি গ্রামের নুনু নাগের বাড়িতে হানা দেয়। কিন্তু সজল দেবকে পাওয়া যায় নি। এছাড়া সজল দেব তার নতুন কর্মস্থলে যোগদান করেই ৩ দিনের ছুটি নিয়েছেন বলে হাসপাতাল সুত্রে জানা গেছে। ডিবি পুলিশ দাবী করেছে খবর পেয়ে সজলকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।
এ ব্যাপারে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন প্রধান সহকারী সজল কান্তি দেব’র যোগদান ও ছুটি বিষয়টি নিশ্চিত করেছেন। দীর্ঘ সাড়ে ৩ মাস পর যোগদানের ব্যাপারে আইনী জটিলতা রয়েছে কি না এমন প্রশ্নের জবাবে টিএইচও ডাঃ জসিম উদ্দিন বলেন, এতে আইনগত কোন বিধি নিষেধ নেই। বদলীর পর বন্ধের দিন ব্যতিত যে কোন দিন যোগদান করার সুযোগ রয়েছে। আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ তৈয়মুর হক চৌধুরী জানান, খবর পেয়ে নুনু নাগের বাসায় অভিযান পরিচালনা করে তাকে পাইনি। তবে দিনের বেলায় সজল দেব ওই বাসায় এসেছিল বলে গৃহকর্তা ও আশপাশের লোকজন জানিয়েছে। ডিবি’র ওসি আব্দুল মুক্তাদির জানান, খবর পেয়ে আজমিরীগঞ্জ পুলিশকে দিয়ে অভিযান চালানো হয়, তাকে না পাওয়ায় বিফল হয়। তবে তাকেসহ অপরাপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত ১৬ আগষ্ট শনিবার সকালে নবীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ডক্টরস কোয়ার্টারে প্রধান সহকারী সজল কান্তি দেবের বাসা থেকে পুলিশ কিশোরী অঞ্জনা রানী নম’র মৃতদেহ উদ্ধার করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com