শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

দীর্ঘ সাড়ে ৩ মাস আত্মগোপনে থাকার পর ॥ নবীগঞ্জের আলোচিত অঞ্জনা হত্যার প্রধান অভিযুক্ত সজল চন্দ্র দেবের আজমিরীগঞ্জ হাসপাতালে যোগদান

  • আপডেট টাইম রবিবার, ৭ ডিসেম্বর, ২০১৪
  • ৪৪৬ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়াটারে আলোচিত অঞ্জনা রানী নম (১৬)’র হত্যাকান্ডের প্রধান আসামী অফিস সহকারী সজল চন্দ্র দেব দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর গতকাল শনিবার স্বশরীরে হাজির হয়ে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন কর্মস্থলে যোগদান পত্র জমা দিয়েছেন। এ খবরে তোলপাড় শুরু হয়েছে নবীগঞ্জ উপজেলার সর্বত্র। দীর্ঘ সাড়ে ৩ মাসেরও বেশী সময় আত্মগোপনে থাকার পর হঠাৎ করে বদলীকৃত স্থানে যোগদানের আবেদন করেছেন সজল দেব। আজ রবিবার আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা এ বিষয়ে সিদ্ধান্তের কথা রয়েছে।
উল্লেখ্য, চলতি বছরের ১৬ আগষ্ট শনিবার সকালে সজল দেবের হাসপাতাল কোয়াটারস্থ বাসা থেকে অঞ্জনা রানী নম (১৬) নামের এক গৃহপরিচালিকার মৃতদেহ উদ্ধার করে নবীগঞ্জ থানা পুলিশ। গৃহকর্তা সজল দেব এ ঘটনাকে গলায় ফাসঁ লাগিয়ে আত্মহত্যা করেছে বলে দাবী করলে পুলিশ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে। পরবর্তীতে অঞ্জনার পরিবার ও এলাকাবাসীর আন্দোলনের প্রেক্ষিতে নবীগঞ্জ থানায় অঞ্জনার পিতা রাবেন্দ্র নম বাদী হয়ে সজল চন্দ্র দেবকে প্রধান আসামী করে তার পরিবারের অপর ৪ সদস্যসহ ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ইতিমধ্যে ময়না তদন্ত রিপোর্টে অঞ্জনা নমকে শ্বাসরোদ্ধ করে হত্যা করা হয়েছে মর্মে উল্লেখ করা হয়েছে। এদিকে ঘটনার পর পর পুলিশ ওই বাসার ড্রইং রোমের মেঝেতে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরন করার সময় নিহতের গ্রামবাসী হাসপাতাল ঘেরাও করে। এক পর্যায়ে পুলিশ বাধ্য হয়ে মৃতদেহ থানায় নিয়ে আসে। সাথে সাথে গ্রামবাসী থানায় জড়ো হয়ে গৃহকর্তা সজল দেবকে গ্রেফতারের দাবী জানান। পুলিশ এ দাবী না মানার অভিযোগ এনে শহরে বিক্ষোভ মিছিল করে গ্রামবাসী।
ঘটনা সুত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের দত্তগ্রামের রাবেন্দ্র নম’র কন্যা অঞ্জনা রানী নমকে প্রায় ৮ বছর বয়সে তার পিতা-মাতার কাছ থেকে নিয়ে আসেন সজল দেব। কথা থাকে তাকে লেখা পড়া করিয়ে বিয়ে দিবেন এবং পিতার স্নেœহে লালন পালন করবেন। সেই মোতাবেক অঞ্জনা নমকে নবীগঞ্জ আদর্শ প্রাইমারী স্কুলে তৃতীয় শ্রেণীতে ভর্তি করে দেন। ৫ম শ্রেণী পাশ করতে না পারায় আর লেখা পড়া এগোয়নি। প্রায় ৮ বছর ধরে সজল চন্দ্র দেব’র বাসায় পরিবারের একজন হিসেবেই থাকতো। বিনা পারিশ্রমিকে বাসার কাজকর্ম করতো। গত ১৫ আগষ্ট শুক্রবার সকালে হাসপাতালের প্রধান সহকারী সজল দেব স্বপরিবারে গ্রামের বাড়ি হবিগঞ্জের লাখাই করাব গ্রামে ভাতিজির বিয়ের অনুষ্টানে চলে যান। বাসায় একাই থাকে অঞ্জনা নম। ভিতরে অঞ্জনাকে রেখে বাহিরে তালা ঝুলিয়ে চাবি পাশের রোমের ডাঃ বিথী বনিকের বাসায় রেখে চলে গিয়েছিলেন। বিয়ের অনুষ্টান শেষে শনিবার সকালে সজল দেব স্বপরিবারে বাসায় ফিরে দরজা খোলে অঞ্জনা আত্মহত্যা করেছে বলে প্রচার করে। খবর দেয়া হয় হাসপাতালের উর্ধ্বতন কর্তৃপক্ষকে। পুলিশ ঘটনাস্থল পৌছে মৃতের সুরতহাল রির্পোট তৈরী শেষে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন।
এদিকে গতকাল শনিবার হঠাৎ অফিস সহকারী সজল চন্দ্র দেব দুপুরে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শ্বশরীরে হাজির হন এবং তিনি তার যোগদানপত্র ভারপ্রাপ্ত টিএইচও এর দায়িত্বে থাকা ডাঃ আদনান আহমেদের হাতে জমা দেন। এর সত্যতা জানতে ডাঃ আদনানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, টিএইচও বাহিরে থাকায় আবেদনটি রিসিভ করে রাখা হয়েছে। রবিবার সকালে তিনি আসার পর সিদ্ধান্ত নেয়া হবে। পলাতক থেকে সজল দেব যোগদান করতে পারেন কি-না জানতে চাইলে তা তিনি এড়িয়ে যান।
এ ব্যাপারে হবিগঞ্জের ডিবির ওসি আব্দুল মুক্তাদিরের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি খতিয়ে দেখছেন বলে জানান। তবে উচ্চ আদালত থেকে সজল দেব জামিন নিয়েছেন কি না এ বিষয়ে তাদের কাছে কোন তথ্য নেই বলেও তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com