বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে কিশোরী অপহরণের বিচার চাওয়ায় মা-মেয়েকে হত্যার চেষ্টা

  • আপডেট টাইম শুক্রবার, ৫ ডিসেম্বর, ২০১৪
  • ৫২০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার পুর্ব তিমিরপুর গ্রামে অপহৃতা মেয়ের সন্ধানে মা ছালেমা বেগম গতকাল বৃহস্পতিবার সকালে অপহরণকারীদের বাড়িতে গিয়ে বিচার প্রার্থী হওয়ায় অপহরণকারীরা ক্ষুদ্ধ হয়ে ছালেমা বেগম ও তার শিশু কন্যাকে কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে অপহরণকারীরা হাসপাতাল এসে তাদের ভর্তির কাগজপত্র ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, পৌর এলাকার পুর্ব তিমিরপুর গ্রামের হতদারিদ্র মৃত সোনাফর আলীর কিশোরী মেয়ে লিপি বেগম (১৪)কে গত বুধবার দিবাগত রাতে অপহরন করে দুর্বৃত্তরা। ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে লিপি বেগমের অসহায় মা ছালেহা বেগম অপহরণের ঘটনার বিচার প্রার্থী হয়ে তার মেয়েকে ফেরৎ দাবী করেন। এতে মইন্না মিয়ার পরিবার ক্ষিপ্ত হয়ে নিরীহ ছালেহাকে বিতাড়িত করে দেন। এক পর্যায়ে মইন্না মিয়ার ছেলে জসিম মিয়া একদল লোকদল নিয়ে সুজারপুর রোডস্থ আনোয়ার লন্ডনীর ফিশারিতে গিয়ে ছালেহা বেগম (৪৫) ও তার শিশু মেয়ে হেপি বেগম (৮)কে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে আহত ছালেহা বেগম ও তার শিশু মেয়ে হাসপাতাল আসার খবর পেয়ে জসিম মিয়া ও তার সহযোগিরা হাসপাতাল উপস্থিত হয়ে তাদের কাছ থেকে চিকিৎসার ভর্তির কাগজপত্র নিয়ে যায় এবং প্রাণনাশের হুমকী দেয়। পরে কর্তব্যরত ডাক্তার তাদেরকে পুণরায় ভর্তির কাগজ প্রদান করেন। অপর একটি সুত্রে জানা যায়, দরিদ্র ছালেহা বেগমের কিশোরী মেয়ে লিপি বেগম প্রেমের টানে রুবেল মিয়ার হাত ধরে পালিয়ে যায়। এ ব্যাপারে আহত ছালেহা বেগম নবীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com