বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে গিয়াস উদ্দিন লন্ডনীর উদ্যোগে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ ডিসেম্বর, ২০১৪
  • ৪১০ বা পড়া হয়েছে

স্টাফ রির্পোটার ॥ চুনারুঘাটে দুস্থ ও অসচ্ছলদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও দানবীর লন্ডন প্রবাসী মোঃ গিয়াস উদ্দিন। গতকাল বিকেলে চুনারুঘাট উত্তর বাজারে শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আজগর আলী, মোঃ তাউস মিয়া, মোঃ কদ্দুস মিয়া, মোঃ আব্দুর রউফ (সবুজ) মিয়া, মোঃ আলমগীর কবির, নাজমুল আলম পারভেজ, মোঃ আরব আলী, হাফিজুর রহমান, মোঃ ফজলু মিয়া, মোঃ আব্দুর রব, মোঃ আব্দুস সালাম, মাওলানা আলহাজ্ব আব্দুস সালাম প্রমুখ। উল্লেখ্য ইতিমধ্যে তিনি গুণীদের সম্মানে সংবর্ধনা, চুনারুঘাট উপজেলার কেউন্দা গ্রামে দুস্থ ও অসচ্ছলদের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ ও হবিগঞ্জ শহরের জি এম ভিলা কোর্ট স্টেশন রোড মোহনপুর আবাসিক এলাকায় অবস্থিত নিজ বাস ভবনে শীতবস্ত্র বিতরণ করেন। এছাড়াও গিয়াস উদ্দিন আরও অনেক সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com