সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১০:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
সাংবাদিক জগলুল চৌধুরীর মৃত্যুতে যুক্তরাজ্যে লিভারপুল বাংলা প্রেসক্লাবের শোক সভা

সাংবাদিক জগলুল চৌধুরীর মৃত্যুতে যুক্তরাজ্যে লিভারপুল বাংলা প্রেসক্লাবের শোক সভা

ফখরুল আলম,  লিভারপুল (যুক্তরাজ্য) থেকে ॥ বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক সম্পাদক, ব্যবস্থাপনা পরিচালক ও আন্তর্জাতিক বিশ্লেষক দেশ বরেণ্য সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরী সম্প্রতি সড়ক দূর্ঘটনায় মৃত্যু বরণকারী এবং দেশ বরেণ্য চিত্র শিল্পী কাইয়ুম চৌধুরীর মৃত্যুতে লিভারপুল বাংলা প্রেসক্লাব গত ২৯ নভেম্বর রবিবার রাতে স্থানীয় আলবার ডগ এর একটি রেষ্টুরেন্টে এক শোকসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।
লিভারপুল বাংলা প্রেসক্লাবের সভাপতি শেখ ছুরত মিয়া আছাব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফখরুল আলম ও আবু সাঈদ চৌধুরী সাদি‘র যৌথ পরিচালনায় অনুষ্টিত শোক সভায় সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরী ও শিল্পী কাইয়ুম চৌধুরীর কর্মময় জীবনের উপর আলোচনা করা হয়।
শোক সভায় আমন্ত্রিত অতিথিরা বলেন, সড়ক র্দুঘটনা বাংলাদেশের একটি বড় সমস্যা। প্রতিনিয়ত এধরণের দুর্ঘটনায় অকালে প্রাণ ঝড়ে পড়ে অনেকের। তারা সরকাররের কাছে সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরীর দুর্ঘটনার সাথে জড়িত চালকের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।
সভা শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন সিরাজুল ইসলাম। সবাই বুকে কালো ব্যাজ ধারন করে দেশ বরেণ্য উভয়ের প্রতি সম্মান জানান। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গ্রেটার সিলেট ওয়েল ফেয়ার কাউন্সিল ইন ইউকের উইরাল শাখার চেয়ারপার্সন কয়ছর মিয়া, সাধারণ সম্পাদক প্রভাষক জুয়েল চৌধুরী, উইরাল শাহজালার মসজিদের শিক্ষা বিষয়ক সম্পাদক নুর হোসেন জমশেদ উল্লাহ, মুকিত তালুকদার, আবুল কাশেস ভূইয়া কামাল, কবি রফিক, ম. আজাদ, তানজিল আজিজ তানিম, আব্দুল মুকিত বাবুল, এহসানুল হক প্রমুখ।
সভাশেষে এক মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্টিত হয়। এতে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন কয়ছর মিয়া।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com