শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে গুলি ও দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ১ ডিসেম্বর, ২০১৪
  • ৩৭৫ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে ডাকাতির প্রস্তুতিকালে শুটারগান, গুলি ও দেশীয়অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত সর্দারসহ ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে-আজমিরীগঞ্জ থানার বং শিবপাশা গ্রামের লাফুজ মিয়ার ছেলে ডাকাত এনামুল হক (২৬) ওরফে ইমামুল হক, একই গ্রামের সাহাব উদ্দিন এর ছেলে শাহ আলম (২৫), মৃত মুতিউর রহমান এর ছেলে ফারুক মিয়া (৩০) ও বানিয়াচংয়ের মুরাদপুর ইউনিয়নের পাহাড়পুর গ্রামের রমজান আলীর ছেলে শাবুল (২৪)। শনিবার দিবাগত রাতে তারাসই গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-গত শনিবার রাতে বানিয়াচং উপজেলার তারাসই গ্রামের জনৈক আক্তার এর পরিত্যক্ত একটি বাড়িতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে বানিয়াচং থানায় খবর আসে। এ খবরের ভিত্তিতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ লিয়াকত আলী’র নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) বিশ্বজিৎ দেব, এসআই আব্দুল শহিদ, ডিএমএ মজিদসহ একদল পুলিশ তারাসই গ্রামে হানা দিয়ে চারিদিক ঘিরে ফেলেন। পুলিশ এর উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাবার চেষ্টাকালে উল্লেখিত ৪ ডাকাতকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এসময় আরো কয়েকজন ডাকাত পালিয়ে যায়। পুলিশ আটককৃতদের কাছ থেকে ১টি ওয়ান শুটারগান, ২টি রাবার বুলেট, ১টি রামদা, ২টি কিরিচ, ২টি ডেগার (ছুরি) উদ্ধার করে। এ ব্যাপারে ওসি মোঃ লিয়াকত আলী সাংবাদিকদের জানান, ডাকাতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে চিহ্নিত অনেক ডাকাত এর নাম পাওয়া গেছে এবং তাদের সাথে তাদের ঘনিষ্ট সম্পর্কও রয়েছে বলে তারা জানায়। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাদের রিমান্ডে আনার জন্য আদালতে আবেদন করা হবে বলেও তিনি জানান। আটক ডাকাতদের বিরুদ্ধে আজমিরীগঞ্জ ও বানিয়াচং থানা সহ হবিগঞ্জের বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com