বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পৌর আওয়ামী লীগের প্রচার মিছিল

  • আপডেট টাইম শনিবার, ২৯ নভেম্বর, ২০১৪
  • ৩৯৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার হবিগঞ্জে আগমন উপলক্ষে হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের উদ্যোগে গতকাল সন্ধায় পৌর মার্কেট প্রাঙ্গন হতে এক বিশাল প্রচার মিছিল বের করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি। পৌর আওয়ামীলীগ সভাপতি এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু ও সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলামের নেতৃত্বে প্রচার মিছিলটি সারা শহর প্রদক্ষিণ করে শায়েস্তানগর ট্রাপিক পয়েন্টে সভায় মিলিত হয়।
সভায় এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। আশা করি হবিগঞ্জে যে জনসভা অনুষ্ঠিত হবে সেই জনসভা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করবে। তিনি বলেন জনসভাকে সফল এবং সার্থক করার জন্য পৌর আওয়ামীলীগকে অগ্রণী ভুমিকা পালন করতে হবে। প্রচার মিছিলে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, মোঃ মর্তুজ আলী, জেলা প্রজন্মলীগ সভাপতি মোঃ মদ্দুত আলী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পৌর আওয়ামীলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম, সাবাজ চৌধুরী, আবু সালেহ মোঃ শিবলি, স্বপন লাল বণিক, কুদ্দুস মিয়া, সুজিত বণিক, হিরাজ মিয়া, হাবিবুর রহমান খান, দুলাল সুত্রধর, শেখ মামুন, মিজানুর রহমান মিজান, শাহ্ মোঃ আলমগীর সোহাগ, শাহ্ মাসুকুর রহমান মাসুক, জিয়া উদ্দিন জিয়া, এডভোকেট শামছুল হক উজ্জল, শামছুল হক, ফজলে রাব্বি রাসেল, পার্থ সারথি রায়, আব্দুল খালেক, আলী আরমান খান জীবন, মীর আলম কাউছার, নজরুল ইসলাম, শহিদুল ইসলাম শহীদ, পৌর ছাত্রলীগ নেতা শাহ ওবায়দুর রহমান তরু, মুফাচ্ছির রায়হান মুফতি, কলেজ ছাত্রলীগ নেতা আফরোজ মিয়া, গোলাম কিবরিয়া, পারভেজ আহমেদ, মোঃ আলমগীর প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com