শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

চুনারুঘাট উপজেলা ছাত্রদল নেতা রুমনের জামিন লাভ ॥ আনন্দ মিছিল

  • আপডেট টাইম শুক্রবার, ২১ নভেম্বর, ২০১৪
  • ২৯৯ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও পৌর উপ-নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আব্দুল মন্নান রুমন জামিন লাভ করেছে। গত মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করে চুনারুঘাট থানা পুলিশ। পরের দিন তিনি জামিনে মুক্তি পান।
জানা যায়, চুনারুঘাট-মাধবপুর আসনের এমপি এডভোকেট মাহবুব আলী’র গাড়ি বহরে হামলা ও ভাংচুরের ঘটনায় দ্রুত বিচার আইনে দায়েরকৃত মামলায় রুমনকে গ্রেফতার করে চুনারুঘাট থানা পুলিশ। বুধবার রুমনকে আদালতে তোলা হয়। আদালথ তাকে জামিন মঞ্জুর করে।
এদিকে জামিন লাভের পর বিকালে রুমন চুনারুঘাট পৌছলে মিছিল সহকারে তাকে বরণ করে সর্বস্তরের নেতাকর্মী ও এলাকাবাসী। আনন্দ মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মধ্যবাজারে এক সভায় মিলিত হয়। উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সৈয়দ আবু নাঈম হালিমের সভাপতিত্বে ও পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম সুজনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব খাইরুল আলম, সাংগঠনিক সম্পাদক মীর সিরাজ আলী, উপজেলা যুবদলের সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক এডঃ মোজাম্মেল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিক মিয়া, জামাল মিয়া, পৌর কৃষকদলের সাধারণ সম্পাদক সারোয়ার নেওয়াজ শামীম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রফিক তালুকদার, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হুসাইন আহমদ রুবেল, ছাত্রদল নেতা কাউছার আহমেদ তালুকদার, অলি তালুকদার, মিজবা উদ্দিন তামিম, মনিরুজ্জামান খাদেম, নাসির, সাবাজ, মীর হোসেন, শাহিনুজ্জামান শাহিন, আরিফ, সোহেল, পংকজ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com