শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে চা আনতে দেরী হওয়ায় ননদের মারধোরে অন্তঃসত্তা ভাবি হাসপাতালে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ নভেম্বর, ২০১৪
  • ৩৬৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামে গতকাল বুধবার সকালে চা-দিতে দেরী হওয়ায় অন্তঃসত্তা ভাবিকে মারধোর করে গুরুত্ব আহত করেছে ননদ ও তার সন্তানেরা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- উপজেলার আন্দিউড়া ইউনিয়নের ভাঙ্গারপাড় গ্রামের আব্দুল করিমের মেয়ে মৌসুমী আক্তার (২০)কে প্রায় ১ বছর আগে বিয়ে দেয় আন্দিউড়া গ্রামের আরিফ মিয়ার কাছে। বিয়ের পর আরিফ মিয়া স্ত্রীকে বাড়ীতে রেখে চাকুরীর সুবাদে যশোহর চলে যায়। আরিফ চলে যাওয়ার পর থেকে প্রায়ই তার বোন আনোয়ারা বেগম ও তার সন্তানেরা মৌসুমীকে শারিরিক ও মানসিক ভাবে নিযার্তন করতেন। গতকাল বুধবার সকালে আনোয়ারা মৌসুমীকে চা বানাতে বলে। মৌসুমী অন্তঃসত্তা হওয়ায় চা আনতে দেরী হওয়ায় আনোয়ারা ও তার মেয়ে আকলিমা মৌসুমীকে মারধোর শুরু করে। গুরুত্বর আহত অবস্থায় মৌসুমীকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com