বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলে বিয়ের দাবিতে প্রেমিক সরফিনের বাড়িতে অনশনরত শাহারা উদ্ধার

  • আপডেট টাইম বুধবার, ১২ নভেম্বর, ২০১৪
  • ৬১৪ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশনরত গাইবান্ধার যুবতীকে অবশেষে উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে ওই যুবতী বাদী হয়ে প্রেমিক, তার পরিবারের সদস্য ও বন্ধুদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। গত ৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছিল ওই যুবতি। অনশনকালে প্রেমিকের বোন ও ভগ্নিপতি তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
4444444(1) copyএলাকাবাসী সূত্র জানায়, বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের ডুবাঐ গ্রামের আবদুর রহমানের পুত্র আবদুল খালিক ওরপে সারফিন দীর্ঘদিন ধরে ওমানে কর্মরত ছিল। প্রায় ৫ বছর আগে মোবাইল ফোনের ক্রসকানেকশনে তার সাথে পরিচয় হয় গাইবান্ধা জেলা সদরের বিএইচ রোড, কালীবাড়ি পাড়ার মৃত এরশাদ আলী মন্ডলের কন্যা শাহারা খানম পারভীন-এর সাথে। পরিচয়ের সুবাদে সারফিন ও শাহারা মোবাইল ফোনে কথোপকথন চালিয়ে যেতে থাকে। এক পর্যায়ে উভয়ের মাঝে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়। এ প্রেমের সম্পর্ক ক্রমেই গভীর থেকে গভীর হতে থাকে। মোবাইল ফোনের কথোপকথন সময়ের ব্যবধানে ভিডিও কনফারেন্সে রূপ নেয়। শাহারা খানম পারভীন জানান, সম্পর্কের গভীরতা বাড়তে থাকলে এক পর্যায়ে তারা মোবাইলে বিয়ের কাজটিও সেড়ে ফেলে। বছর তিনেক আগে শারফিন দেশে এসে শাহারাকে নিয়ে বিভিন্ন স্থানে হানিমুন সম্পন্ন করে। পরে আবার সে তার কর্মস্থলে চলে যায়। এরপর পূনরায় তাদের ফোনালাপ ও ভিডিও কনফারেন্স চলতে থাকে। গত ২৩ অক্টোবর শারফিন ছুটি নিয়ে দেশে আসে। দেশে আসার পর শারফিন রহস্যজনক কারণে শাহারাকে এড়িয়ে চলতে থাকে। অবস্থা বেগতিক দেখে শাহারা খানম পারভীন গত ৭ নভেম্বর গাইবান্ধা থেকে বাহুবলের ডুবাঐ গ্রামে শারফিনের বাড়ি এসে হাজির হয়। এ সময শাহারা খানম নিজেকে শারফিনের বিবাহিত স্ত্রী দাবি করে। বিষয়টি আঁচ করতে পেরে শারফিন গা-ঢাকা দেয়। খবর পেয়ে স্থানীয় মেম্বারসহ মুরুব্বীগণ ঘটনাস্থলে এলেও শারফিনের পরিবার শাহারা খানমকে বরণ করে নিতে রাজি হয়নি।
এ ব্যাপারে হবিগঞ্জের স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। গতকাল মঙ্গলবার বিকেলে স্থানীয় সাংবাদিকরা শারফিনের বাড়িতে গেলে তার বোন ও ভগ্নিপতি তথ্য দিতে টালবাহানা করেন এবং সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে। এ অবস্থায় সাংবাদিকরা বিষয়টি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করলে বাহুবল মডেল থানার ওসি আলী মোহাম্মদ ফরিদ ও এসআই আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্ব পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় সারফিনের পরিবারের সদস্যরা গা-ঢাকা দেয়। অনশনরত যুবতি শাহারা খানম জানান, শারফিন তার সাথে প্রতারণা করেছে। শারফিনের বোন ও ভগ্নিপতি তাকে গত ৫দিন মানসিক ও শারীরিক নির্যাতন করেছে। তারা শারফিনের বন্ধুদের সহায়তায় তাকে অপহরণ করার জন্য গুন্ডা ভাড়া করেছে।
ওদিকে, মঙ্গলবার রাতে শাহারা খানম বাদী হয়ে তার প্রেমিক, প্রেমিকের বোন, ভগ্নিপতি ও বন্ধুদের বিরুদ্ধে থানা মামলা দায়ের করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত শাহারা খানম পুলিশ হেফাজতে আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com