বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

শেখ হাসিনার সম্ভাব্য জনসভার স্থান এমপি আবু জাহিরের নেতৃত্বে আওয়ামীলীগের পরিদর্শন

  • আপডেট টাইম সোমবার, ১০ নভেম্বর, ২০১৪
  • ৩৩২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আগামী ২৯ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জে যে জনসভায় ভাষন দিবেন তার সম্ভাব্য স্থান পরিদর্শন করেছেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। গতকাল সকালে জেলা আওয়ামীলীগ সভাপতি এমপি এডঃ মোঃ আবু জাহিরের নেতৃত্বে এই পরিদর্শনে দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গতকাল সকাল ১০টায় নেতৃবৃন্দ প্রথমেই পরিদর্শন করেন জালাল স্টেডিয়াম। পরে নিউ ফিল্ড পরিদর্শন করে সেটিকেই অগ্রাধিকার দেয়া হয়। পরিদর্শনকালে কোন স্থানে স্টেজ হবে তা নির্ধারন এবং জনসভার স্থানের উন্নয়নের উপর গুরুত্ব প্রদান করা হয়। পাশাপাশি বাইপাস সড়ক থেকে নিউ ফিল্ডে প্রবেশের জন্য সংযোগ সড়ক নির্মানের সিদ্ধান্ত হয়।
পরিদর্শন শেষে এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জে এ যাবৎ কালে যত জনসভা হয়েছে তার সবটিকে ছাড়িয়ে নিউ ফিল্ডকে জনসমুদ্রে রূপান্তর করা হবে। পাশাপাশি জেলার সর্বত্র পোস্টার, ব্যানার ও তোড়ন নির্মাণ করে উৎসবের আমেজ সৃষ্টি করা হবে। আধুনিক স্টেডিয়াম নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজের জন্য প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাতে এই আয়োজন। পাশাপাশি প্রধানমন্ত্রীর কাছ থেকে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবী জানানো হবে।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, এডভোকেট আবুল ফজল, এডভোকেট আলমগীর ভূইয়া বাবুল, মুকুল আচার্য্য, যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান, মর্তুজা হাসান, সম্পদকমন্ডলীর সদস্য এডভোকেট আফিল উদ্দিন, আলমগীর খান, আওয়ামী আইনজীবি পরিষদের সভাপতি সাবেক এমপি এডভোকেট আব্দুল মোছাব্বির, জেলা আওয়ামীলীগ এর উপ-দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, এডভোকেট মুনতাকিম চৌধুরী খোকন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com