বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

চুনারুঘাটে অতীষ্ট জনতা গুড়িয়ে দিয়েছে ঘরবাড়ি

  • আপডেট টাইম রবিবার, ৯ নভেম্বর, ২০১৪
  • ৩৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে বহু অপকর্মের হোতা আছকিরের ঘরবাড়ি গুড়িয়ে দিয়েছে স্থানীয় এলাকাবাসী। তার অপকর্মে অতীষ্ট এলাকাবাসীর দীর্ঘদিনের জমে থাকা ক্ষোভের বহি:প্রকাশ ঘটেছে গতকাল। আছকিরের বাড়ি চুনারুঘাট উপজেলার মিরাশী গ্রামে। সে ওই গ্রামের হাজী আমর উল্লার পুত্র। তার বিরুদ্ধে দাঙ্গা-হাঙ্গামা, সরকারি জমি দখল, নারী নির্যাতন, নিরীহ মানুষকে মামলা মোকদ্দমায় হয়রানি, জুয়া ও অসামাজিক কার্যকলাপসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে এলাকাবাসীর। তার এসব অপকর্মে অতীষ্ট হয়ে 02গতকাল শনিবার সকালে উপজেলার মিরাশী, গাতাবলা, সাত্তালিয়া, কৃষ্ণপুর, সৈয়দাবাদ গ্রামের কয়েক শ’ বিক্ষুব্ধ উত্তেজিত জনতা মিরাশী গ্রামের টগিনগরে সরকারী জায়গায় অবৈধভাবে দখল স্থাপিত আছকিরের ঘরবাড়ি গুড়িয়ে দেয়। পরে আছকিরের ঘরের মালামাল ও আসবাবপত্রসহ অন্যান্য মালামাল রাণীগাঁও ইউনিয়ন চেয়ারম্যানের নিকট জমা দেয় জনতা।
এলাকাবাসী জানান, আছকির মিয়ার বিরুদ্ধে এলাকায় দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি, সরকারি জমি দখল, নারী নির্যাতন, নিরীহ মানুষকে মামলা মোকদ্দমায় হয়রানি, জুয়া ও অসামাজিক কার্যকলাপসহ বিভিন্ন অপকর্মে জড়িত রয়েছে। যারফলে আছকিরের বাড়িঘর ভেঙ্গে দেয়া হয়।
এ ব্যাপারে রাণীগাঁও ইউপি চেয়ারম্যান আবু সালেহ মোঃ শফিকুর রহমান, ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন ৫/৬টি গ্রামের মানুষ আছকিরের বিভিন্ন অপকর্মে অতিষ্ট ছিল। তাই এলাকার মানুষ অতিষ্ট হয়ে এমনটি করেছেন।
উল্লেখ্য যে, জনৈক ব্যক্তির বাড়িতে পাইপগান রেখে ফাঁসানোর জন্য আছকির চেষ্টা করে। পরে সে নিজেই ফেঁসে যায়। এ মামলায় সে জেলহাজতে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com