মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে ব্যাপক তৎপরতা

  • আপডেট টাইম রবিবার, ৯ নভেম্বর, ২০১৪
  • ৪১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী ২৯ নভেম্বরের হবিগঞ্জের জনসভাকে স্মরণকালের সর্ববৃহৎ জনসভা করার প্রত্যয় নিয়ে নানা কর্মসূচি গ্রহণ করেছে জেলা আওয়ামী লীগ। ২৯ নভেম্বরকে সামনে রেখে পক্ষকালব্যাপী নানা কর্মসূচি নিয়েছে দলটি। সেই সাথে জেলার সাংগঠনিকভাবে চাঙ্গা এই সংগঠনটির নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে ব্যাপক তৎপরতা শুরু করেছে।
একটি সূত্রে জানা গেছে, জনসভাকে কেন্দ্র করে শুধু জেলা সদর নয়, সারা জেলায় সাজ সাজ রব পড়ে গেছে। ব্যানার, ফেস্টুন, তোরণ আর পোস্টার লিফলেটে সর্বোচ্চ প্রচার ও গণ জমায়েত করবে দলটি। গতকাল সকালে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির বিশেষ সভা দলীয় কার্যালয়ে সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খানের পরিচালনায় সভায় মাধবপুর-চুনারুঘাটের সংসদ সদস্য এডঃ মাহবুব আলীসহ নির্বাহী কমিটির নেতৃবৃন্দ, উপদেষ্টাবৃন্দ, সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। সভায় আগামী ২৯ নভেম্বরের জনসভা সফল করতে বিভিন্ন উপ-কমিটি গঠন এবং উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে বর্ধিত সভা আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়।
সভাপতির বক্তব্যে আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার আগমন এ সময়ের জন্য অত্যন্ত গুরুত্বপুর্ণ। নেত্রীর আগমনে হবিগঞ্জের উন্নয়ন ত্বরান্বিত হবে এবং এই সফর জেলাবাসীর জন্য হবে আশীর্বাদ। তিনি বলেন, দলীয় নেতাকর্মীরা সাধারণ জনগণকে নিয়ে কাজ করলে এই সভা হবে স্মরণকালের সর্ববৃহৎ সভা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com