বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে গৃহবধুর মৃত্যু স্বামী-শ্বাশুড়ী জেল হাজতে ৫ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম শনিবার, ৮ নভেম্বর, ২০১৪
  • ৪০৮ বা পড়া হয়েছে

এটি এম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার নিভৃত পল্লী দীঘলবাক ইউনিয়নের হোসেনপুর গ্রামে গত বুধবার দিবাগত গভীর রাতে স্বামী এবং শাশুড়ীর নির্যাতনে অতিষ্ট হয়ে কীটনাশক পান করে রিনা বেগম (৪০) নামে এক সন্তানের জননী মারা গেছে বলে অভিযোগ করা হয়েছে। সে ওই গ্রামের মাসুক মিয়ার স্ত্রী। পুলিশ এ ঘটনায় স্বামী ও শাশুড়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে। এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে গ্রেফতারকৃত ২ জনসহ ৫ জনের বিরুদ্ধে ৩০৬/৩৪ দঃবিঃ ধারায় নবীগঞ্জ থানায় গত ৬ নভেম্বর দায়ের করেছেন। এদিকে ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার দুপুরে তার লাশ নিজ বাড়ীতে দাফন করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উজিরপুর গ্রামের মৃত সাজিদ উল্ল্যাহর মেয়ে রিনা বেগম এর সাথে প্রায় ১৫ বছর পূর্বে বিয়ে হয় হোসেনপুর গ্রামের মাসুক মিয়ার সাথে। বিয়ের পর থেকেই স্বামী এবং শাশুড়ীর সাথে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলে আসছিল। বিগত প্রায় ৫ বছর ধরে শাশুড়ীর কাছ থেকে স্বামী ও স্ত্রী পৃথক ভাবে বসবাস করে আসছে। এরপরও শাশুড়ী তাকে নির্যাতন করে আসছে। সর্বশেষ গত বুধবার সন্ধ্যার পর রিনা এবং শাশুড়ীর মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হয়। এ সময় স্বামী বাড়িতে ছিল না। রাতে স্বামী মাসুক মিয়া বাড়িতে এসে তার মায়ের কাছ থেকে ঘটনা শুনে স্ত্রী রিনা বেগমকে বেধরক ভাবে মারধর করে। এতে স্বামী এবং শাশুড়ীর সাথে অভিমান করে কীট নাশক পান করে ছটপট করতে থাকে। এ অবস্থায় স্বামী এবং আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের রিপোর্টের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন। এ সময় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামী মাসুক মিয়া ও তার মা ফুলেছা বেগমকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা দায়ের হলে তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com