শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

অবশেষে জীবনসঙ্গী রিক্তাকে কবুল করলেন রেলমন্ত্রী ॥ ‘মধুচন্দ্রিমা দুবাই, না হয় মালদ্বীপ’

  • আপডেট টাইম শনিবার, ১ নভেম্বর, ২০১৪
  • ৩৯৮ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেক্স ॥ অবশেষে জীবনসঙ্গী রিক্তাকে কবুল করলেন রেলমন্ত্রী মুজিবুল হক। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় কুমিল্লার চান্দিনার মীরাখলা গ্রামে রিক্তার বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সারা হয়। কাজী সিদ্দিকুর রহমান মন্ত্রীর বিয়ে পড়ান। মন্ত্রীর ঘনিষ্টজন হিসেবে পরিচিত হাসেম চৌধুরী উকিল বাবার দায়িত্ব পালন করেন। মুজিব-রিক্তার বিয়ের সাক্ষী ছিলেন- কিবরিয়া মজুমদার, খোকন রেজা ও ফজলুল করিম। এদের মধ্যে কিবরিয়া বর এবং অন্য দুজন কনে পক্ষের। বিয়ের আনুষ্ঠানিকতা সেরে খাওয়া-দাওয়া করেন মন্ত্রী। এরপর যান কনের কক্ষে। সেখানে মালাবদলের পর শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কথা বলেন নতুন জামাই। পরে বিকাল পৌনে ৬টার দিকে নতুন বউকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন মন্ত্রী মুজিবুল হক। নতুন বউকে তুলে দেওয়ার সময় আশপাশে অন্যদের সঙ্গে তার বোনদের দেখা যায়। পরিবারের কাছ থেকে বিদায় নেওয়ার সময় কান্নায় ভেঙে পড়েন মন্ত্রীর সঙ্গে নতুন জীবন শুরু করতে যাওয়া নববধূ রিক্তা। এক পর্যায়ে মূর্ছা গেলে দুই ভাই ধরে তাকে গাড়িতে বরের পাশে বসান। নতুন বউকে নিয়ে রেলমন্ত্রী রাজধানীর মিন্টো রোডে মিনিস্টারস অ্যাপার্টমেন্টে উঠবেন বলে হনুফা আক্তার রিক্তার বড়ভাই আলাউদ্দিন মুন্সী জানিয়েছেন। এর আগে বিকাল ৩টার দিকে প্রায় সাতশ বরযাত্রী নিয়ে কনের বাড়িতে পৌঁছান বর। তাকে অভ্যর্থনা জানাতে আগেই প্রস্তুত ছিল সব। জামাইয়ের কয়েকজন শ্যালিকাকেও দেখা যায় গেইটে বরকে স্বাগত জানানোর আয়োজনে।
‘মধুচন্দ্রিমায় দুবাই, না হয় মালদ্বীপ’
নববধূ হনুফা আক্তার রিক্তার বড় ভাই আলাউদ্দিন মুন্সী বলছেন, তার বোন-জামাইয়ের মধুচন্দ্রিমা হতে পারে সংযুক্ত আরব আমিরাতের দুবাই বা মালদ্বীপে। শুক্রবার বিকালে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে তিনি বলেন, “আমি নিজে ব্যবসা করি মালদ্বীপে, আমার হোটেল ও রেস্তোরাঁর ব্যবসা রয়েছে। নতুন জামাই ইচ্ছা করলে সেখানে হানিমুনে যেতে পারেন। “আরেক ভাই নাসির মুন্সী থাকেন দুবাইতে। সেখানেও ইচ্ছা করলে যেতে পারেন মন্ত্রী।” বোনের বিয়ে উপলক্ষে দুই ভাই বর্তমানে বাংলাদেশে। তবে মুধচন্দ্রিমার বিষয়ে এখনো কিছু জানাননি নতুন বর মুজিবুল হক। বিয়ের অনুষ্ঠানস্থলে কনে রিক্তার ভাতিজা শোয়েব আক্তার বলেন, “মধুচন্দ্রিমার বিষয়ে পাত্রী এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি। বিকেলে কুমিল্লার চান্দিনার মীরাখলা গ্রামে হনুফা আক্তার রিক্তার সঙ্গে বিয়ে হয় রেলমন্ত্রী মুজিবুল হকের, ৬৭ বছর বয়সে অবিবাহিত জীবনের ইতি টানলেন যিনি। ২০০০ সালে এসএসসি পাস করা রিক্তার সঙ্গে মন্ত্রীর পরিচয় হয় বছর তিনেক আগে। বিয়ের পর নতুন বউকে নিয়ে রাজধানীর মিন্টো রোডে মন্ত্রীপাড়ায় অ্যাপার্টমেন্টে উঠছেন মন্ত্রী। সেখানেই শুরু হচ্ছে তাদের নতুন সংসার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com