শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

রেলমন্ত্রীর রাজকীয় বিয়ে আজ চান্দিনায় সাজ সাজ রব

  • আপডেট টাইম শুক্রবার, ৩১ অক্টোবর, ২০১৪
  • ৫২২ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ রেলমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কৃতি সন্তান মুজিবুল হক ও চান্দিনার মীরাখলা গ্রামের অ্যাডভোকেট হনুফা আক্তার রিক্তার বিয়ে নিয়ে সাজ সাজ রব পড়ে গেছে। কনের পিত্রালয়ে চান্দিনার উপজেলার গল্লাই ইউনিয়নের প্রত্যন্ত এলাকা মীরাখলা গ্রামের মুন্সীবাড়ী সেজেছে রাজকীয় বিয়ের জন্য। মন্ত্রীর সাথে মেয়ের বিয়ে উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে কনে রিক্তার পরিবার। এলাকাবাসীর মধ্যেও ছড়িয়ে পড়েছে উৎসবীয় আমেজ। গ্রামের বাড়িতে বাড়িতে সাজ সাজ রব। গ্রামবাসীর যেন আর অপেক্ষার তর সয় না। মন্ত্রীর বিয়ে বলে কথা। এমন বিয়ে গল্প উপন্যাসে শুনলেও এবার বাস্তবে ঘটছে মুন্সিবাড়িতে। এমন বিয়ে একশ বছরেও হয় না। সেজন্য প্রশাসন, গ্রামবাসী, আবাল বৃদ্ধ বনিতা সবার মাঝে বিয়ে উপলক্ষে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গেছে। কনের পরিবার এ বিয়েতে এলাকার সবাইকে বিয়েতে দাওয়াত করেছেন।
কনের খালাতো ভাই কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকন জানান, শান্তিপূর্ণ পরিবেশে শুভকার্য সম্পন্ন করার লক্ষ্যে ঢাকা ও কুমিল্লার দুটি প্রতিষ্ঠানকে ডেকোরেটরের কাজ দেওয়া হয়েছে। প্রায় ৭শ বরযাত্রীসহ ১৫শ অতিথি আপ্যায়নের ৩টি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। বর ও ভিআইপি অতিথিদের জন্য পৃথক প্যান্ডেল, প্রতি ব্যাচে সাড়ে ৩শ লোকের খাবারের জন্য খাবারের পৃথক আয়োজন। এলাকার মানুষকে আপ্যয়নের জন্য পৃথক প্যান্ডেল করা হয়েছে। ভিআইপি অতিথিসহ সকলের খাবারই হবে স্পেশাল। কুমিল্লা ক্লাবের বাবুচি মিল্টন রোজারিও গতকাল বৃহস্পতিবার বিকেল থেকেই রান্নার আয়োজন শুরু করেছেন।
জানা গেছে, ৭শ বর যাত্রীর মধ্যে ডেপুটি স্পীকার এড. ফজলে রাব্বিসহ প্রায় ১৫ থেকে ২০জন মন্ত্রী উপস্থিত থাকবেন। শুক্রবার সকাল ১১টায় ঢাকার বেইলি রোডস্থ মিনিস্টার্স কোয়ার্টার থেকে বড়পক্ষ রওয়ানা হবেন। কুমিল্লায় জুমার নামাজ আদায় করে বাদ জুমা এলাকার আত্মীয়স্বজন নেতাকর্মীদের বহর নিয়ে মন্ত্রীর ব্যক্তিগত গাড়িযোগে মীরখলা গ্রামে পৌঁছবেন বর মুজিবুল হক। বিয়ের উপলক্ষে তোরণ, প্যান্ডেল নির্মাণ থেকে শুরু করে আলোকসজ্জার কাজ সম্পন করেছে। কুমিল্লা থেকে চান্দিনা পর্যন্ত বরকে বরণ করতে এক ডজন তোরণ নির্মাণ করা হয়েছে। বরের গাড়িসহ কয়েকটি ভিআইপি গাড়ি পৌঁছবে মীরাখলা গ্রামে। মীরাখলা গ্রামের ম্যারিজ কাজী মাও: ছিদ্দিকুর রহমান বিয়ে শুভকার্য সম্পন্ন করবেন। বুধবার গায়ে হলুদের পর কনে রিক্তা বাবার বাড়িতে চলে এসেছেন। বিয়ে অনুষ্ঠানে প্রায় একশ স্বেচ্ছাসেবক, পুলিশ, আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনীর প্রায় শতাধিক সদস্য সার্বিক নিরাপত্তায় নিয়োজিত থাকবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com