বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৪:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চেক জালিয়াতি মামলা ॥ নিজামপুর ইউপি’র সাবেক চেয়ারম্যানকে ১ বছরের কারাদণ্ড ॥ ৮৫ লাখ টাকা জরিমানা বঙ্গবন্ধু হত্যার মাধ্যমে আমাদের অসাম্প্রদায়িক চেতনায় আঘাত করা হয়-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে আরো ৩০ জন করোনায় আক্রান্ত নবীগঞ্জ পৌরসভার নাগরিকদের চরম ভোগান্তি ॥ ১০ দিন যাবৎ কোন সার্টিফিকেট পাচ্ছেন না পৌরবাসী হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে রুপম ॥ পদ দেয়ার কথা বলে আমার কাছ থেকে কোন প্রকার টাকা হাতিয়ে নেননি মাহি নবীগঞ্জের ২ ডিলারের বিরুদ্ধে মামলা দায়েরের সুপারিশ ভারতে পাচারকালে ১২০ কেজি ইলিশ জব্দ জীবন সংগ্রামে হার না মানা একটি পরিবারকে সেলাই মেশিন প্রদান করলেন ইউএনও মাসুদ রানা মাধবপুরে দেড় বছরেও শেষ হয়নি রাস্তার কার্পেটিংয়ের কাজ পলাশ পাল বড় শিল্পী হতে চায়
রেলমন্ত্রীর রাজকীয় বিয়ে আজ চান্দিনায় সাজ সাজ রব

রেলমন্ত্রীর রাজকীয় বিয়ে আজ চান্দিনায় সাজ সাজ রব

এক্সপ্রেস ডেস্ক ॥ রেলমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কৃতি সন্তান মুজিবুল হক ও চান্দিনার মীরাখলা গ্রামের অ্যাডভোকেট হনুফা আক্তার রিক্তার বিয়ে নিয়ে সাজ সাজ রব পড়ে গেছে। কনের পিত্রালয়ে চান্দিনার উপজেলার গল্লাই ইউনিয়নের প্রত্যন্ত এলাকা মীরাখলা গ্রামের মুন্সীবাড়ী সেজেছে রাজকীয় বিয়ের জন্য। মন্ত্রীর সাথে মেয়ের বিয়ে উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে কনে রিক্তার পরিবার। এলাকাবাসীর মধ্যেও ছড়িয়ে পড়েছে উৎসবীয় আমেজ। গ্রামের বাড়িতে বাড়িতে সাজ সাজ রব। গ্রামবাসীর যেন আর অপেক্ষার তর সয় না। মন্ত্রীর বিয়ে বলে কথা। এমন বিয়ে গল্প উপন্যাসে শুনলেও এবার বাস্তবে ঘটছে মুন্সিবাড়িতে। এমন বিয়ে একশ বছরেও হয় না। সেজন্য প্রশাসন, গ্রামবাসী, আবাল বৃদ্ধ বনিতা সবার মাঝে বিয়ে উপলক্ষে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গেছে। কনের পরিবার এ বিয়েতে এলাকার সবাইকে বিয়েতে দাওয়াত করেছেন।
কনের খালাতো ভাই কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকন জানান, শান্তিপূর্ণ পরিবেশে শুভকার্য সম্পন্ন করার লক্ষ্যে ঢাকা ও কুমিল্লার দুটি প্রতিষ্ঠানকে ডেকোরেটরের কাজ দেওয়া হয়েছে। প্রায় ৭শ বরযাত্রীসহ ১৫শ অতিথি আপ্যায়নের ৩টি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। বর ও ভিআইপি অতিথিদের জন্য পৃথক প্যান্ডেল, প্রতি ব্যাচে সাড়ে ৩শ লোকের খাবারের জন্য খাবারের পৃথক আয়োজন। এলাকার মানুষকে আপ্যয়নের জন্য পৃথক প্যান্ডেল করা হয়েছে। ভিআইপি অতিথিসহ সকলের খাবারই হবে স্পেশাল। কুমিল্লা ক্লাবের বাবুচি মিল্টন রোজারিও গতকাল বৃহস্পতিবার বিকেল থেকেই রান্নার আয়োজন শুরু করেছেন।
জানা গেছে, ৭শ বর যাত্রীর মধ্যে ডেপুটি স্পীকার এড. ফজলে রাব্বিসহ প্রায় ১৫ থেকে ২০জন মন্ত্রী উপস্থিত থাকবেন। শুক্রবার সকাল ১১টায় ঢাকার বেইলি রোডস্থ মিনিস্টার্স কোয়ার্টার থেকে বড়পক্ষ রওয়ানা হবেন। কুমিল্লায় জুমার নামাজ আদায় করে বাদ জুমা এলাকার আত্মীয়স্বজন নেতাকর্মীদের বহর নিয়ে মন্ত্রীর ব্যক্তিগত গাড়িযোগে মীরখলা গ্রামে পৌঁছবেন বর মুজিবুল হক। বিয়ের উপলক্ষে তোরণ, প্যান্ডেল নির্মাণ থেকে শুরু করে আলোকসজ্জার কাজ সম্পন করেছে। কুমিল্লা থেকে চান্দিনা পর্যন্ত বরকে বরণ করতে এক ডজন তোরণ নির্মাণ করা হয়েছে। বরের গাড়িসহ কয়েকটি ভিআইপি গাড়ি পৌঁছবে মীরাখলা গ্রামে। মীরাখলা গ্রামের ম্যারিজ কাজী মাও: ছিদ্দিকুর রহমান বিয়ে শুভকার্য সম্পন্ন করবেন। বুধবার গায়ে হলুদের পর কনে রিক্তা বাবার বাড়িতে চলে এসেছেন। বিয়ে অনুষ্ঠানে প্রায় একশ স্বেচ্ছাসেবক, পুলিশ, আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনীর প্রায় শতাধিক সদস্য সার্বিক নিরাপত্তায় নিয়োজিত থাকবেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com