শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে জামায়াতের মিছিলে পুলিশের বাধা ॥ শিবিরের কলেজ সভাপতি আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ অক্টোবর, ২০১৪
  • ৪১৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াতের আমীর মাওঃ মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় ঘোষনার প্রতিবাদে গতকাল বুধবার বিকালে নবীগঞ্জে জামায়াতে ইসলামের বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ ছত্রভঙ্গ করে দিয়েছে। ফলে মিছিল না করেই দৌড়ে পালাতে সক্ষম হয়েছে শিবির কর্মীরা। এদিকে মঙ্গলবার দিবাগত গভীর রাতে নাশকতা এড়াতের শহরে জামায়াত শিবিরের বিভিন্ন নেতাকর্মীদের বাসায় হানা দেয় পুলিশ। এ সময় কলেজ ছাত্রশিবিরের সভাপতি আলিমূল ইসলাম তালুকদার (২২)কে আটক করে পুলিশ।
উল্লেখ্য, গতকাল বুধবার মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াতের আমীর মাওঃ মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে রায় ঘোষনাকে কেন্দ্র করে সারা দেশের ন্যায় নবীগঞ্জেও শিবির কর্মীদের মধ্যে উৎকন্ঠা ও উত্তেজনা বিরাজ করে। যে কোন নাশকতা এড়াতে পুলিশ সর্ব্বোচ্চ সর্তকতাবস্থায় ছিল। সহকারী পুলিশ সুপার নাজমুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলীর নেতৃত্বে নতুন বাজার মোড়ে বিপুল সংখ্যক পুলিশ অবস্থান নেয়। দুপুর ১২.২০ মিনিটে জামায়াত নেতা মতিউর রহমান নিজামীর ফাসিঁর রায় ঘোষনা হয়। এর প্রতিবাদে বিকাল সাড়ে ৪টার দিকে নবীগঞ্জ পৌর ও উপজেলা জামায়াত শিবির শহরের শেরপুর রোডস্থ আল-করিম জামে মসজিদের সামন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ ধাওয়া করে। পুলিশের ধাওয়া খেয়ে জামায়াত কর্মীরা ছত্রভঙ্গ হয়ে দিগি¦দিক পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com