শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

ক্ষুদ্র-নৃতাত্বিক জনগোষ্ঠীর মাঝে রিক্সা বিতরণ করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ অক্টোবর, ২০১৪
  • ৪৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত ছোট ছোট জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা গ্রহন করেছে। আর এই পরিকল্পনার অংশ হিসেবে আজ নৃ-তাত্বিক জনগোষ্ঠীর ৪০টি পরিবারে ১টি করে রিক্সা বিতরন করা হচ্ছে। তিনি বলেন, আওয়ামী লীগ গরীব মেহনতী মানুষের দল। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় গেলেই দেশে শুধু লুটপাট আর বোমাবাজি হয়। তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় গিয়ে বিধবা ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতাসহ বিভিন্নভাবে গরীব অসহায় মানুষকে সহযোগিতা করা হচ্ছে। শুধু তাই না, গ্রামেগঞ্জের মসজিদ, মন্দির, মক্তব, মাদ্রাসা, স্কুল-কলেজেও ব্যাপক হারে বরাদ্দ দেয়া হচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকার কারণেই গরীব অহসবায় মানুষ সুন্দর সুষ্ঠুভাবে খেয়ে পড়ে জীবন যাপন করতে পারছে।
গতকাল সকাল ১০টায় হবিগঞ্জ সদর উপজেলা হল রোমে ক্ষুদ্র-নৃতাত্বিক জনগোষ্ঠীর মাঝে রিক্সা বিতরণ কালে এমপি আবু জাহির উপরোক্ত কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মর্কতা মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিয়া উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চেয়ারম্যান মাহবুবুর রহমান আওয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, উপজেলা প্রকৌশলী নাজির আহম্মেদ চৌধুরী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, চেয়ারম্যান সাহেব আলী, আব্দুল আওয়াল তালুকদার, ফরহাদ আহম্মেদ আব্বাস, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি সালেক মিয়া, প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com