বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম বুধবার, ১৫ অক্টোবর, ২০১৪
  • ৩৯১ বা পড়া হয়েছে

নবীগঞ্জে গোপেন্দ্র হত্যাকান্ড ॥
৩৯ জনকে আসামী করে মামলা
আরো ৪ জন গ্রেফতার
কিবরিয়া চৌধুরী/আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে বিল দখল নিয়ে দু’গ্রামবাসীর সংঘর্ষ ও হামলায় গোপেন্দ্র সরকার (৫৫) নিহত হওয়ার ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা হয়েছে। নিহতের স্ত্রী শেফালি সরকার বাদী হয়ে ৩৯ জনকে আসামী করে হত্যা মামলাটি দায়ের করেছেন।
গতকাল নবীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে আরো ৪জনকে গ্রেফতার করেছে। এরা হল-মিজানুর রহমান (৩০), ফয়জুর রহমান (৩৫), সমসু মিয়ার পুত্র মোশারফ (২৮) ও মৃত হরমন দাশের পুত্র সোনা মনি দাশ (৬৫)। এনিয়ে মোট ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর পরই হামলাকারী ও হত্যাকারীরা গা-ঢাকা দেয়। গ্রেফতার এড়াতে দৌলতপুর গ্রাম পুরুষশুন্য হয়ে পড়েছে।
অপরদিকে বানিপাতা গ্রামবাসীর মধ্যেও অজানা আতংক বিরাজ করছে। বর্তমানে পুলিশের নজরদারীর কারণে কিছুটা স্বস্তিতে থাকলেও পরবর্তী পরিস্থিতি নিয়ে গ্রামবাসী আতংকে রয়েছে।
গত সোমবার দীঘলবাক ইউনিয়নের বানিপাতা ও পার্শ্ববর্তী দৌলতপুর গ্রামবাসীর মধ্যে হামলা সংঘর্ষ ও বাড়ি ঘর ভাংচুরের ঘটনা ঘটে। এতে বানিপাতা গ্রামের গোপেন্দ্র সরকার নামে এক ব্যক্তিকে ঘরে ঢুকে দৌলতপুর গ্রামের প্রতিপক্ষের লোকজন উপর্যুপুরি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে গোপেন্দ্র সরকার নিহত হন। এছাড়া প্রতিপক্ষের আক্রমনে আহত হয় শিপন সরকার (২৫), অনিল সরকার (৫০), গোপাল সরকার (২২), মায়া রানী সরকার ও স্বরজিনি সরকার (৭০)। তাদেরকে সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নাজমুল ইসলাম ও নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। ওই দিনই পুলিশ অভিযান চালিয়ে দৌলতপুর গ্রামের আরশ আলী (৩০), জিয়াউর রহমান (৩২) ও মোশাররফ হোসেন (২৮)কে গ্রেফতার করে। অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com