বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে প্রতারকের খপ্পড়ে পড়ে এক ব্যক্তির ৫০ হাজার টাকা গচ্ছা

  • আপডেট টাইম বুধবার, ১৫ অক্টোবর, ২০১৪
  • ৬২৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের ওসমানী রোডস্থ অগ্রণী ব্যাংক থেকে টাকা উঠানোর সময় এক প্রতারকের খপ্পড়ে পড়ে ৫০ হাজার টাকা খুইয়েছেন উপজেলার শেরপুর গ্রামের হত দরিদ্র মোঃ নুর আলী। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে অগ্রণী ব্যাংক নবীগঞ্জ শাখায়। ফলে ওই বৃদ্ধের স্বপ্নের বাড়ি তৈরীর আশা ভেস্তে গেছে।
জানা যায়, উপজেলার করগাঁও ইউনিয়নের শেরপুর গ্রামের হতদরিদ্র অসহায় নুর আলীর জমির উপর দিয়ে গ্যাস লাইনের কাজ করার ফলে সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষ ভুমি অধিগ্রহনের মুল্য বাবদ নবীগঞ্জ অগ্রণী ব্যাংকের শাখায় নুর আলীর হিসাব নাম্বারে গত ২৫ সেপ্টেম্বর ৯৬ হাজার টাকা প্রদান করা হয়। ওই টাকা পেয়ে গ্রামের সহজ সরল নুর আলী বসবাসের জন্য একটি ঘর নির্মানের স্বপ্ন দেখেন। সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য সোমবার সকালে অগ্রণী ব্যাংকে আসেন টাকা উঠানোর জন্য। ৫০ হাজার টাকার একটি চেক ইস্যু করেন। ব্যাংক কর্মকর্তারা ওই বৃদ্ধের আঙ্গুলের টিপ রেখে ৫০ হাজার টাকার মানি টোকেন দিয়ে কাউন্টার থেকে টাকা নেয়ার কথা বলেন। ওই বৃদ্ধ মানি টোকেন নিয়ে ক্যাশ কাউন্টারে যাবার সময় অজ্ঞাত নামা এক প্রতারক টাকা উঠিয়ে দেয়ার কথা বলে বৃদ্ধের কাছ থেকে মানি টোকেন নিয়ে যায়। এক পর্যায়ে ওই প্রতারক বৃদ্ধের চোখ ফাঁিক দিয়ে ক্যাশ থেকে টাকা নিয়ে ব্যাংক থেকে চম্পট দেয়। তাৎনিকভাবে ওই বৃদ্ধসহ ব্যাংক কর্তারা এদিক ওদিক ছুটাছুটি করেও প্রতারককে পাননি। নিরুপায় হয়ে বৃদ্ধ নুর আলী দিনভর নানা স্থানে খোজাঁখুজি করে প্রতারককে না পেয়ে খালি হাতে বাড়ি ফিরেন। তিনি বলেন, জমি অধিগ্রহনের টাকা দিয়ে মাথা গুজার একটু ঠাই করার জন্য একখানা বাড়ি করার স্বপ্ন দেখছিলাম। কিন্তু প্রতারকের কারনে তার এই স্বপ্ন ভেস্তে গেছে।
উল্লেখ্য, সম্প্রতি নবীগঞ্জ শহরের বিভিন্ন ব্যাংক থেকে গ্রামীন জনপদের সহজ সরল লোকজন টাকা উঠাতে এসে এক শ্রেণীর প্রতারকদের খপ্পড়ে পড়ে স্বর্বশান্ত হয়ে বাড়ি ফিরতে হচ্ছে। অভিযোগ রয়েছে, এ সব ঘটনার সাথে ব্যাংকের কিছু অসাধু কর্মকর্তা বা কর্মচারীর যোগসুত্র থাকতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com