শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি ঘোষণা ॥ রাজীব সভাপতি-আকরাম সম্পাদক

  • আপডেট টাইম বুধবার, ১৫ অক্টোবর, ২০১৪
  • ৪৯৬ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেক্স ॥ দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ২০১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেন। বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
নতুন কমিটিতে রাজীব আহসানকে সভাপতি, আকরামুল হাসানকে সাধারণ সম্পাদক ও ইসহাক আলী সরকারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। মামুনুর রশীদ মামুনকে সিনিয়র সহ-সভাপতি ও আসাদুজ্জামান আসাদকে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থী রাজীব আগের কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি কবি জসীম উদ্দীন হল ছাত্রদলেরও সাংগঠনিক সম্পাদক ছিলেন। আকরামুল হাসান ছিলেন বঙ্গবন্ধু হল ছাত্রদলের যুগ্ম-সম্পাদক পদে। তিনি পড়তেন অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগে।
২০১২ সালের ৪ সেপ্টেম্বর আবদুল কাদের ভূঁইয়া জুয়েলকে সভাপতি এবং হাবিবুর রশীদ হাবিবকে সাধারণ সম্পাদক করে ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছিল। দুই বছর পর সেই কমিটি ভেঙে দেয়া হলো।
নতুন কমিটির সহ-সভাপতির মধ্যে আছেন এজমল হোসেন পাইলট, মহিদুল হাসান হিরু, তারেক উজ্জামান তারেক, আলমগীর হাসান সোহান, আবুল মনসুর খান দীপক, ফয়সল আহমেদ সজল, নাজমুল হাসান, মাসুম বিল্লাহসহ ৩৩ জন সহ-সভাপতি, ৩৫ জন যুগ্ম-সাধারণ সম্পাদক, ২৭ জন সহ-সাধারণ সম্পাদক, ২৮ জন সহ-সাংগঠনিক সম্পাদক ছাড়াও প্রচার সম্পাদক মাহমুদুল ইসলাম হিমেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মিনহাজুল ইসলাম ভূঁইয়া, দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাশিদুল ইসলাম রিপন, সমাজসেবা সম্পাদক আবদুর রহিম, সাংস্কৃতিক সম্পাদক ওয়াহিদুজ্জামান রাজন, তথ্য ও গবেষণা আহসানুল হক শুভ্র, আইন সম্পাদক মাকসুদ উল্লাহ, ক্রীড়া সম্পাদক সৈয়দ মাহমুদ, যোগাযোগ সম্পাদক সুলতান জুয়েল, পাঠাগার সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, মানবাধিকার বিষয়ক সম্পাদক আবদুল আজিজ রুমি, বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক ইয়াকুব আলী রাজ, আপ্যায়নবিষয়ক সম্পাদক খালেদ মাহমুদ মাসুদ ও ছাত্রী বিষয়ক সম্পাদক ফাহমিদা মজিদ ঊষা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com