শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সরকার বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করে সম্পদে পরিনত করছে-এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ অক্টোবর, ২০১৪
  • ৩৬৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-সিলেট আসনের সংরক্ষিত এমপি আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়ে ঋণ দিচ্ছেন। যার ফলে দেশের বেকার সমস্যা দূর হচ্ছে।
তিনি বলেন, আপনাদের পাশে সব সময় রয়েছি। আপনারা ঘরে বসে থাকবেন না। কর্মস্থলে গিয়ে চেষ্টা করে উৎপাদন করুন। তাতে করে যেমন নিজেরা লাভবান হবেন তেমনি দেশও উপকৃত হবে। তিনি সোমবার বাহুবল উপজেলার মৌউরি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রশিক্ষণ কার্যক্রম জোরদার করণ প্রকল্পের আওতায় সনদপত্র বিতরণপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলে।
হবিগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুর রশিদের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, প্রকল্প পরিচালক হারুনুর রশিদ আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com