বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে মা-মেয়ের টাকার লেনদেন নিয়ে ঝগড়ায় ১০ জন আহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ অক্টোবর, ২০১৪
  • ৪০৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতবাদ গ্রামে মা মেয়ে টাকার লেন দেন নিয়ে ঝগড়ায় অনন্ত ১০ জন আহত হয়েছেন। আহতের মধ্যে ৭ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।
জানাযায়, উল্লেখিত গ্রামের আঞ্জব উল্লার কন্যা রোশনা বেগম নেবালন থাকা অবস্থায় তার মা আরফুল বেগমের নিকট ১ লাখ ৫০ হাজার টাকা পাঠান। গত দু মাস পূর্বে রোশনা বেগম একবারে দেশে এসে তার মার নিকট টাকা খুজলে তার মা তা দিতে অস্বীকার করেন।
গতকাল সোমবার সকালে ওই টাকা চাওয়াকে কেন্দ্র মা মেয়ের ঝগড়ায় অনন্ত ১০ জন আহত হয়। আহতের মধ্যে রোশনা বেগম (২৮), মহিউদ্দিন (১৪), আঃ বশির (৩৫), আঃ আহাদ (৬৫), আরফুল বেগম (৪০), ও শাহেদ (৩৫) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com