রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
অবৈধ লেনদেনের অভিযোগে শায়েস্তাগঞ্জ থানার ওসি ও এক এসআই প্রত্যাহার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির ত্রাণ ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ সাংবাদিকদের সাথে পরামর্শ সভায় পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ॥ সকলে মিলে মিশে কাজ করলে সমাজ থেকে সকল অসংগতি দুর করা সম্ভব শহরতলীর আলমবাজার সংলগ্ন তারা মিয়া জামে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন যুবলীগ সভাপতি ও তার ভাইকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সভা নবীগঞ্জে প্রয়াত মুক্তিযোদ্ধার সম্পদ গ্রাস করতে মরিয়া প্রভাবশালী মহল আজ আজিজুর রহমান তোতা মিয়ার মৃত্যুবার্ষিকী শহরে দুর্বৃত্তের হামলায় এক ব্যক্তি আহত বৃক্ষ প্রেমিক বানিয়াচঙ্গের ইউএনও মাসুদ রানা মাধবপুরে শিশুর রহস্যজনক মৃত্যু
রিচি দর্পণ সাংস্কৃতিক গোষ্ঠীর ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত

রিচি দর্পণ সাংস্কৃতিক গোষ্ঠীর ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত

স্টাফ রিপোর্টার ॥ রিচি দর্পণ সাংস্কৃতিক গোষ্ঠীর উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। হবিগঞ্জ সদর উপজেলার রিচি মধ্যগ্রামস্থ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
10653677_738568339529758_9176846207665286055_n copyরিচি দর্পন সাংস্কৃতিক গোষ্টির সভাপতি কণ্ঠশিল্পী মোঃ আকরাম আলীর সভাপতিত্বে ও সহ-সভাপতি ডাঃ মোঃ জিতু মিয়ার পরিচালানায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন-হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও খোয়াই থিয়েটারের সভাপতি এডঃ নির্মল ভট্টাচার্য্য রিংকু।
এতে বক্তব্য রাখেন-রিচি গ্রাম পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব আহসান উল্লাহ, রিচি সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি সিরাজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ডাঃ বরকত আলী, আরব আলী, সহ-সাধারণ সম্পাদক কাজল আহমেদ মেম্বার, দর্পন সাংস্কৃতিক গোষ্টির সাধারণ সম্পাদক মোশাহিদ আলম, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম, আলমগীর ইসলাম।
আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, সুষ্ট সংস্কৃতির বিকাশে রিচি দর্পন সাংস্কৃতিক গোষ্টির গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি সংগঠনের উন্নয়নে ৫০ হাজার টাকা অনুদান ঘোষনা করেন।
সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে কণ্ঠশিল্পী আকরাম আলীসহ অন্যান্য শিল্পীরা গান পরিবেশন করেন। পরে ডাঃ মোঃ জিতু মিয়ার রচিত ও নির্দেশিত নাটক “ক্রস কানেকশন” মঞ্চস্থ হয়। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন রিচি দর্পণ সাংস্কৃতিক গোষ্ঠীর সদস্য-সদস্যারা। অনুষ্টিনটি রিচি ফ্রেন্ডস মিশন ক্লাব এর সৌজন্যে সম্পন্ন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com