বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ব্যাংক কর্মকর্তার ভুল চিকিৎসা অতপর——

  • আপডেট টাইম শনিবার, ১১ অক্টোবর, ২০১৪
  • ৪০৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জÑশেরপুর সড়কে কর্মস্থলে যাওয়ার সময় অদ চালকের বেপরোয়া গাড়ী চালানোর কারনে রাস্তায় সিএনজি উল্টে জনতা ব্যাংক শেরপুর শাখার ম্যানেজার শুভাশীষ চক্রবর্তী গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে প্রথমে আউশকান্দি অরবিট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও ডাক্তারের ভুল চিকিৎসার কারনে শেষ পর্যন্ত ঠিকানা হয় ঢাকা গ্রীন লাইফ হাসপাতালে।
জানা যায়, নবীগঞ্জ শেরপুর সড়কের বাসিন্দা শেরপুর জনতা ব্যাংক শাখার ম্যানেজার শুভাশীস চক্রবর্তী গত ২২ সেপ্টেম্বর সকালে নবীগঞ্জ থেকে সিএনজি যোগে শেরপুর ব্যাংকে যাবার জন্য রওয়ানা হন। আউশকান্দি কিবরিয়া স্কয়ারের পর সিএনজি পাম্প স্টেশনের নিকট অপর একটি সিএনজি-কে ওভারটেইক করতে রাস্তার উপর উল্টে যায়। সাথে সাথে থাকা ৩ যাত্রী আহত হয়। স্থানীয় লোকজন আহত শুভাশীষ চক্রবর্তীকে উদ্ধার করে আউশকান্দি অরবিট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তার বাম হাত ভেঙ্গে যাওয়ায় এবং অন্যান্য স্থানে রক্ত ক্ষরনের জন্য তাকে সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। সেখানে এক্স-রে করালে ধরা পড়ে হিউম্যারাস ফ্যাকচার পজিশন ভালো। পরে প্লাস্টার করতে গিয়ে ডাক্তারের সহকারীর অদক্ষতার কারনে অল্প জোড়া লাগানো হাড় ভেঙ্গে যায়। এতে করে ডাক্তারের ভুল চিকিৎসার কারনে একটি হাড় আরেকটি হাড়ের উপর উঠে যায়। সেই অবস্থায় প্লাস্টারের মাধ্যমে ব্যান্ডেজ করা হয়। তখন রোগী তার প্রতিবাদ করলে ডাক্তার উল্টো ধমক দিয়ে বলেন-আপনি ডাক্তার না আমরা ডাক্তার।
পরে পুনরায় এক্স-রে করানো হলে ধরা পড়ে হিউম্যারাস ফ্যাকচার- পজিশন ভালো নয়। পরদিন ড. ফাত্তাহ আবার প্লাস্টারের মাধ্যমে ব্যান্ডেজ করেন। পরে ২৯ সেপ্টেম্বর তাকে সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা গ্রীণ লাইফ হাসপাতালে ড: আব্দুল আউয়াল রিজভীর তত্ত্বাবধানে ভর্তি করা হয়। আজ ১১ সেপ্টেম্বর চিকিৎসক ড: আব্দুল আউয়াল রিজভী সিদ্ধান্ত নেবেন রোগীর অপারেশন লাগবে কি না ? এভাবে সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালের মত সরকারী একটি মেডিকেল কলেজ হাসপাতালের ভুল চিকিৎসার শিকার হয়ে কত রোগী পঙ্গু হবে সেই অভিযোগ ঐ ব্যাংক কর্মকর্তার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com