শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

চুনারুঘাট থানার দারোগা আরিফ প্রত্যাহার

  • আপডেট টাইম শুক্রবার, ১০ অক্টোবর, ২০১৪
  • ৫৬৮ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ বিজিবি’র হাতে মাদকসহ আটক দারোগা আরিফুর রহমানকে ক্লোজড করা হয়েছে। গতকাল তাকে তাৎক্ষনিক বদলী করে হবিগঞ্জ পুলিশ লাইনে নেয়া হয়। অপরদিকে দারোগা আরিফ বাদি হয়ে বাল্লা সীমান্তের টেকেরঘাট গ্রামের তৈয়ব আলীর পুত্র শাহীদ ও মাসুককে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ৬ তারিখ ০৭/১০/১৪ ইং। ওই মামলায় দেওরগাছ ইউনিয়নের ষাড়েরকোনা গ্রামের মিছির আলীর পুত্র বিল্লাল মিয়া ও সদর ইউনিয়নের নরপতি গ্রামের আহাম্মদের পুত্র আবুল কালামকে জব্দ তালিকায় স্বাক্ষী করা হয়েছে। মামলায় ঘটনার সময় দেখানো হয়েছে রাত সাড়ে ৯ টা। মঙ্গলবার রাত প্রায় ১০ টার সময় বাল্লা বিজিবি ক্যাম্পের কাছে একটি সিএনজি থেকে ২ বস্তা ভারতীয় চোরাই ফেনসিডিল, হুইস্কি ও বিয়ার আটক করে বিজিবি। এ সময় ওই সিএনজিতে সাদা পোষাকে চুনারুঘাট থানার দারোগা আরিফ ও দুই পুলিশ সদস্যসহ আরো কয়েকজন অপরিচিত লোক বসা ছিল। বিজিবি মাদকসহ দারোগা আরিফকে ক্যাম্পে নিয়ে আসে এবং বিষয়টি পুলিশের উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হলে প্রথমে দারোগা আঃ মালেক বাল্লা বিজিবি ক্যাম্পে ছুটে এসে আটক ব্যক্তিরা পুলিশ সদস্য বলে সনাক্ত করেন। সাদা পোষাকের ওই পুলিশ সদস্যদের সাথে পরিচয়পত্র ও থানার সিসি ছিলনা। রাত প্রায় ১২ টার দিকে হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার নাজমুল ও চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরী ঘটনাস্থলে এসে সমঝোতায় বসেন। এরই মাঝে বিষয়টি গড়ায় পুলিশ-বিজিবি’র উপর মহলসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থায়। বিভিন্ন টিভি চ্যানেলেও প্রচারিত হয় চাঞ্চল্যকর মাদক চালানের এ বিষয়টি। শেষ পর্যন্ত রাত ৩ টায় আটক মাদক থেকে ৪৫ বোতল হুইস্কি ও ১২ বোতল বিয়ারসহ আটক ৩ পুলিশ সদস্য এবং মাদক বহনকারী মাসুককে পুলিশের হাতে তুলে দেয় বিজিবি। অপরদিকে ৩৩ বোতল ফেনসিডিল রাখা হয় বিজিবি’র হেফাজতে।
উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর চুনারুঘাটে অনুষ্টিত আইন শৃঙ্খলা সভায় দারোগা আরিফকে ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহার দাবী জানিয়েছিলেন ১০ জন চেয়ারম্যান। এ ফাঁকে সীমান্ত থেকে দারোগা আরিফের মোটরসাইকেলটিও চুরি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com