শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

  • আপডেট টাইম শনিবার, ৪ অক্টোবর, ২০১৪
  • ৫২১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে। এ সময় পুলিশ ডাকাতি কাজে ব্যবহৃত একটি মাইক্রো ও চালক ইকবাল আহমদ (২৬)কেও আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা ধরার পড়ার আগে পানিউমদা এলাকায় একটি গাড়ি আটকিয়ে ডাকাতি করেছে বলে ডাকাত কবলিত কয়েকজন জানান। আটককৃতরা হচ্ছে-সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার নারিকেল তলা গ্রামের সুলতান মিয়ার ছেলে জুনায়েদ আহমদ (২৫), ইছাকপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে সুমন মিয়া (২৫), হাবিবপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে মঞ্জুর আহমদ (২৫) ও নারিকেলতলা গ্রামের ছাদক মিয়ার ছেলে রেজোয়ান মিয়া (২৪)।
পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে একটি মাইক্রো গাড়ী নিয়ে ৮ জনের একদল ডাকাত নবীগঞ্জের সীমানায় ঢাকা-সিলেট সড়কে পরিবহনসহ বিভিন্ন বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। আউশকান্দি সিএনজি স্টেশন থেকে গ্যাস নেয়ার সময় ডাকাতদলের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এ সময় তাদের কথাবার্তায় স্থানীয় জনতার সন্দেহ হলে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছুলে স্থানীয় জনতা উল্লেখিত ৪জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এ সময় পুলিশ গাড়ী তল্লাশী করে ধারালো অস্ত্র উদ্ধার করে এবং ডাকাতি কাজে ব্যবহৃত একটি নোহা গাড়ী ও চালক বিশ্বনাথ থানার চান্দুপরাং গ্রামের তোফাজ্জুল হোসেনের ছেলে ইকবাল আহমদ (২৬)কে আটক করে।
অপর দিকে নবীগঞ্জ শহরের শিবপাশা গ্রামের ৮ যুবক ওই রাতে শ্রীমঙ্গল থেকে পুজার অনুষ্টান দেখে বাড়ি ফেরার পথে পানিউন্দা সংলগ্ন স্থানে একদল ডাকাত তাদের প্রাইভেট গাড়ী থামিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা ও প্রত্যেকের মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। থানায় আটককৃত ডাকাতরা ওই ঘটনায় জড়িত বলে তারা অভিযোগ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com