শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে এক ব্যক্তির ৩ লাখ টাকা ছিনতাই

  • আপডেট টাইম বুধবার, ১ অক্টোবর, ২০১৪
  • ৪৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সুতাং বাজার পূবালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে নসরতপুর রেল গেইটের কাছে এক ব্যক্তির ৩ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে একটি ছিনতাইকারী চক্র। গতকাল মঙ্গলবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের শরিফাবাদ গ্রামের আব্দুল মজিদ নামে এক ব্যক্তি গতকাল সুতাং বাজার পূবালী ব্যাংক থেকে তার নিজস্ব একাউন্ট থেকে ৩ লাখ টাকা উত্তোলন করেন। সাথে তার স্ত্রী রুবি আক্তারও ছিলেন। সুতাং থেকে সিএনজিযোগে নসরতপুর রেল গেইট এলাকায় নেমে পায়ে হেটে শরিফাবাদ যাওয়ার পথে নসরতপুর রেল গেইটের উত্তর দিকে কিছু রাস্তা অতিক্রম করার পরই একটি সিএনজি থেকে ৪/৫জন ব্যক্তি নেমে আব্দুল মজিদ ও তার স্ত্রীর গতিরোধ করে। এসময় এক ছিনতাইকারী আব্দুল মজিদকে ছুরি দিয়ে খুন করার ভয়ভীতি দেখিয়ে তার সাথে থাকা একটি কালো রং এর কাপড়ের ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ওই ব্যাগে তার ব্যাংক থেকে উত্তোলিত ৩ লাখ টাকা ছিল। বাধা প্রদান করলে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আব্দুল মজিদ বাম হাতে ও পিঠের ডান দিকে রক্তাক্ত জখম হন। ছিনতাইকারীরা আব্দুল মজিদের স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। এক পর্যায়ে ছিনতাইকারী দলটি সিএনজিযোগে নসরতপুর রেল গেইটের দিকে পালিয়ে যায়। স্থানীয়রা আহত আব্দুল মজিদ ও তার স্ত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা করান। এব্যাপারে আব্দুল মজিদ জানান- ছিনতাইকারীদের মধ্যে তিনি একজনকে চিনতে পেরেছেন। বাকীরা অজ্ঞাত। উল্লেখ্য, নসরতপুর এলাকায় প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে। কিন্তু পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। শরিফাবাদ এলাকায় বহুজাতিক কোম্পানী ইন্ড্রাষ্ট্রিয়াল জোন গড়ে তুলার উদ্যোগ নিলে ওই এলাকায় ছিনতাই চাদাবাজীর ঘটনা বৃদ্ধি পায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com