সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৫:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
মাধবপুরে প্রবাসী’র স্ত্রীর রহস্যজনক মৃত্যু

মাধবপুরে প্রবাসী’র স্ত্রীর রহস্যজনক মৃত্যু

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার নোয়াপাড়া গ্রামের কুয়েত প্রবাসী রিপন মিয়ার স্ত্রী শান্তা বেগমের (১৯) রহস্যজনক মৃত্যু হয়েছে। সে আত্মহত্যা করেছে না-কি তাকে হত্যা করা হয়েছে, এনিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। শান্তার পিতার পরিবার দাবী করছে তার শ্বশুর বাড়ির লোকজন তাকে হত্যা করেছে। অপরদিকে শান্তার স্বামীর বাড়ির লোকজন দাবী করছে সে আত্মহত্যা করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শান্তার শ্বাশুড়িকে আটক করেছে পুলিশ।
এলাকাবাসী সূত্রে জানা গেছে-রতনপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে কুয়েত প্রবাসী রিপন মিয়া(২৪) এর সাথে প্রায় এক বছর আগে একই ইউনিয়নের ইটাখোলা (কাশিপুর) গ্রামের সেন্টু মিয়ার মেয়ে শান্তা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বাশুড়ীর সাথে শান্তার বনিবনা হচ্ছিলনা। তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। এ নিয়ে বেশ কয়েকবার শালিস বৈঠক হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে ঘরের ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। শান্তার পিতা সেন্টু মিয়া অভিযোগ করে বলেন, বিয়ে দেয়ার পর থেকেই যৌতুকের জন্য তার শ্বাশুড়ীসহ পরিবারের লোকজন আমার মেয়েকে মারধর করত। এ নিয়ে কয়েকবার শালিস-বিচার হয়েছে। শেষ পর্যন্ত আমার মেয়েটাকে ওরা মেরে ফেলল। অপর দিকে পুলিশের হাতে আটক রিপনের মা ফুল বানু (৪২) ঝগড়ার বিষয়টি অস্বীকার করে বলেন- আজ (গতকাল) সকালে আমার ছেলের পাঠানো টাকা উঠানোর জন্য নোয়াপাড়া জনতা ব্যাংকে যাই এবং সেখান থেকে ফিরে শান্তাকে ফ্যানের সাথে ঝুলতে দেখি এবং চিৎকার দিলে প্রতিবেশীরা আসে। এব্যাপারে থানার ওসি (তদন্ত) কে.এম.আজমিরুজ্জামান জানান ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর সঠিক কারণ বলা যাবে না। জিজ্ঞাসাবাদের জন্য শ্বাশুড়ীকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com