বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

যুবদল, কৃষকদল ও ছাত্রদল নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করায় প্রতিবাদ সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪৩৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক সফিকুর রহমান সিতু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুর্শেদ আলম সাজন, যুগ্ম আহ্বায়ক শেখ মামুন, জেলা কৃষকদলের দপ্তর সম্পাদক আবু ছালেক, যুবদল নেতা রবিউল আলম রবি, মালেক শাহ রকি, সফিক মিয়া, গোলাম ঝলক, প্রীতম, রাহী, সামাদ ও শ্যামলের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতদের মুক্তির দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল হবিগঞ্জ পৌর এলাকার ৭নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়। ওয়ার্ড যুবদল নেতা ফারদিন আহমেদ গোলাপের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- যুবদল নেতা মোঃ সজল মিয়া, আরিফ চৌধুরী, নাজিম উদ্দিন, ছাদেক মিয়া, ইছাক মিয়া, তোফাজ্জল, সাহেদ মিয়া, রুমন মিয়া, রায়হান মিয়া, সোহেল মিয়া, রায়হান, রাসেল মিয়া, মোশাররফ, মোতাহির, সোহান মিয়া, কামরুল মিয়া, নিশান, সুনজিত, কাদির আহমেদ, আবুল হোসেন।
সভায় বক্তরা বলেন- রাজনৈতিকভাবে হয়রানী করতেই ওই মামলায় অনেক নিরপরাধ ব্যক্তিকে আসামী করা হয়েছে। শালিস চলা অবস্থায় তরিগরি করে এই মামলার চার্জশীট দেয়া হয়েছে। তাই অবিলম্বে এই মিথ্যা মামলায় গ্রেফতারকৃতদের মুক্তি দিতে হবে এবং মামলা প্রত্যাহার করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com