রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১০:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাট সীমান্তের মাদক সম্রাট দুলন গ্রেফতার ॥ এলাকায় উল্লাস, মিষ্টি বিতরণ শহরের চাঞ্চাল্যকর মা ও মেয়েকে হত্যার দায়ে তাজুল গ্রেফতার হবিগঞ্জে কনফারেন্সে ড. বোরহান উদ্দিন ॥ ভারত উপমহাদেশে আ’লা হযরত ছিলেন আশির্বাদ স্বরূপ বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত খেলাধূলার উন্নয়নে আন্তরিকতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির বাহুবলে ৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি হবিগঞ্জ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে বিশেষ পরামর্শ সভা অনুষ্টিত বানিয়াচঙ্গের এক গৃহবধূ সাপের কামড়ে আক্রান্ত হয়ে হাসপাতালে বাইপাস সড়কে অবৈধভাবে আবারো জায়গা দখল চলছে
মাধবপুরে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার মামলা

মাধবপুরে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার মামলা

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিনের বিরুদ্ধে আত্মত্যার প্ররোচনার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে নিহত আবু তাহেরের চাচা আব্দুল মোতালিব বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়-মঙ্গলবার সকালে বহরা ইউনিয়নের গাংগাইল গ্রামের মৃত মন্নাফ মিয়ার ছেলে আবু তাহের (৩৫)’র রিক্সাসায় চড়ে বহরা ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিনের ছেলে ৭ম শ্রেনীর ছাত্র কৌশিক মনতলা বাজার থেকে চেয়ারম্যানের নিজ বাড়ী আফজলপুরে যায়। এসময় ওই রিক্সাসায় কৌশিকের একটি দামী মোবাইল ফেলে আসে। পরে কৌশিক বিষয়টি তার বাবার অফিসে এসে জানালে ওই সময় উপস্থিত চেয়ারম্যান লোক মারফত তাহেরকে ডেকে এনে মোবাইলটি ফেরত দেয়ার চাপ প্রয়োগ করে। তাদের চাপ সহ্য করতে না পেরে এক সময় মোবাইল ফোনটি ফেরত দেয়ার কথা বলে তাদের কাছ থেকে চলে যায় এবং বহরা বাজার থেকে এক বোতল বিষ কিনে বাড়ীতে যায়। দুপুরের পর মোবাইল চুরির অপবাদ সহ্য করতে না পেরে বিষপান করে ছটপট করতে থাকে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে আসে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে রেফার করে। ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর ১২টায় মৃত্যুবরণ করে। খবর পেয়ে ব্রাহ্মনবাড়ীয়া সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে। রাত প্রায় সাড়ে ৯টায় তার জানাযা নামায শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করে। এ ঘটনায় শুক্রবার রাতে নিহত আবু তাহেরের চাচা আব্দুল মোতালিব বাদী হয়ে বহরা ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন, গাংগাইল গ্রামের মৃত আলাই মিয়ার ছেলে অনু মিয়া (২৫) ও একই গ্রামের মালী হোসেনের ছেলে হেলাল মিয়া (২৪)কে আসামী করে থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে চেয়ারম্যান আলাউদ্দিনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নাই। একটি স্বার্থনেষী মহল আমার মান-সম্মান নষ্ট করার জন্য এ মিথ্যা মামলা দায়ের করিয়েছে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ জানান- মামলা হয়েছে। তদন্তের মাধ্যমেই প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com