মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

মাধবপুরে ইউপি চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার মামলা

  • আপডেট টাইম রবিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪২৯ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিনের বিরুদ্ধে আত্মত্যার প্ররোচনার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে নিহত আবু তাহেরের চাচা আব্দুল মোতালিব বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়-মঙ্গলবার সকালে বহরা ইউনিয়নের গাংগাইল গ্রামের মৃত মন্নাফ মিয়ার ছেলে আবু তাহের (৩৫)’র রিক্সাসায় চড়ে বহরা ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিনের ছেলে ৭ম শ্রেনীর ছাত্র কৌশিক মনতলা বাজার থেকে চেয়ারম্যানের নিজ বাড়ী আফজলপুরে যায়। এসময় ওই রিক্সাসায় কৌশিকের একটি দামী মোবাইল ফেলে আসে। পরে কৌশিক বিষয়টি তার বাবার অফিসে এসে জানালে ওই সময় উপস্থিত চেয়ারম্যান লোক মারফত তাহেরকে ডেকে এনে মোবাইলটি ফেরত দেয়ার চাপ প্রয়োগ করে। তাদের চাপ সহ্য করতে না পেরে এক সময় মোবাইল ফোনটি ফেরত দেয়ার কথা বলে তাদের কাছ থেকে চলে যায় এবং বহরা বাজার থেকে এক বোতল বিষ কিনে বাড়ীতে যায়। দুপুরের পর মোবাইল চুরির অপবাদ সহ্য করতে না পেরে বিষপান করে ছটপট করতে থাকে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে আসে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে রেফার করে। ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর ১২টায় মৃত্যুবরণ করে। খবর পেয়ে ব্রাহ্মনবাড়ীয়া সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে। রাত প্রায় সাড়ে ৯টায় তার জানাযা নামায শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করে। এ ঘটনায় শুক্রবার রাতে নিহত আবু তাহেরের চাচা আব্দুল মোতালিব বাদী হয়ে বহরা ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন, গাংগাইল গ্রামের মৃত আলাই মিয়ার ছেলে অনু মিয়া (২৫) ও একই গ্রামের মালী হোসেনের ছেলে হেলাল মিয়া (২৪)কে আসামী করে থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে চেয়ারম্যান আলাউদ্দিনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নাই। একটি স্বার্থনেষী মহল আমার মান-সম্মান নষ্ট করার জন্য এ মিথ্যা মামলা দায়ের করিয়েছে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আব্দুল বাছেদ জানান- মামলা হয়েছে। তদন্তের মাধ্যমেই প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com