মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
শহরের বিভিন্ন স্থানে অবৈধ ভ্রাম্যমান ফাষ্টফুডের দোকান শেখ হাসিনা একের পর এক উদাহরণ সৃষ্টি করে যাচ্ছেন-এমপি আবু জাহির হবিগঞ্জের বাজারে প্রতিনিয়ত বাড়ছে ভোজ্যতেলের দাম লন্ডন মহানগর যুুবদলের পক্ষ থেকে হবিগঞ্জে দলীয় নেতাকর্মীদেরকে আর্থিক সহায়তা প্রদান সিলেট বিভাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের কমিটিতে মর্তজা হাসান সহ-সভাপতি ও সেলিম যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুর উদ্দিন চৌধুরী বুলবুলের দলীয় মনোনয়পত্র জমা বানিয়াচঙ্গের ৭নং বড়ইউড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটি গঠন চুনারুঘাটের বিএনপির সমাবেশে হামলা ॥ পুলিশের মামলা দায়ের মাধবপুরে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের মতবিনিময় সভা হবিগঞ্জ গণপূর্ত বিভাগের পিয়ন রাহিয়া বাসা বরাদ্দ নিয়ে বাস করেন অন্যত্র
চুনারুঘাটের দিন-দুপুরে দুঃসাহসিক চুরি সংঘটিত

চুনারুঘাটের দিন-দুপুরে দুঃসাহসিক চুরি সংঘটিত

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে এক শিক্ষিকার ঘরে দিনের বেলায় চুরি হয়েছে। চোরেরা নগদ ৫০ হাজার টাকা ৫ভরি স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল নিয়ে গেছে। গতকাল বিকেল ৩ টার দিকে চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের নরপতি গ্রামের বাসিন্দা দক্ষিণ নরপতি হাজী ইছাদ উল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার ঘরে এ চুরির ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের সঞ্জন বনিকের স্ত্রী স্কুল শিক্ষিকা গতকাল ঘর তালাবন্ধ করে স্কুলে যান। স্বামী সঞ্জন বনিক তার কর্মস্থল আশা স্বাস্থ্য কমপ্লেক্সে চলে যান। এ সুযোগে চোরেরা ঘরে প্রবেশ করে মালামাল নিয়ে যায়। বিকাল ৩ টায় অফিস থেকে এসে বাসায় এসে তিনি চুরির ঘটনাটি দেখতে পান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com