বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

যুক্তরাষ্ট্রস্থ হবিগঞ্জ সদর সমিতি গঠন ॥ সৈয়দ আবদাল আহবায়ক, শিমুল সদস্য সচিব

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৭৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ যুক্তরাষ্ট্রে বসবাসরত হবিগঞ্জ সদরের বাসিন্দাদের প্রত্যাশিত যুক্তরাষ্ট্রস্থ হবিগঞ্জ সদর সমিতি নামের সংগঠনের জন্ম হয়েছে গত ২১ সেপ্টেম্বর। বিপুল সংখ্যক হবিগঞ্জের বাসিন্দাদের উপস্থিতিতে হবিগঞ্জ সদর সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন এইচ. এম. আকতারুজ্জামান। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব photo 4 copyএ্যাডভোকেট আবু জাহির। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব অশোক মাধব রায়, বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশনের প্রেসিডেন্ট মোঃ আলমগীর মিয়া, মাধবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, এটর্নী মঈন চৌধুরী, বিশিষ্ট রাজনীতিবিদ ইমদাদুর রহমান চৌধুরী, কমিউনিটি লিডার জকি উদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুর মুকিত চৌধুরী, মুক্তিযোদ্ধা মীর আব্দুল কাদির, মোঃ দরবেশ মিয়া, জহুর আলী চৌধুরী।
স্বাগত বক্তব্য রাখেন সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট সাংবাদিক মুজাহিদ আনসারী। অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ইব্রাহিম বার ভূইয়া রিজু, আবু সাঈদ কুঠি, মোঃ আব্দুল ওয়াহেদ, জাইদুল মুহিত খান, সৈয়দ আবদাল হোসেন, বিষ্ণুপদ সরকার, মূলধারার রাজনীতিক মঞ্জুর চৌধুরী, আছকির মিয়া, শাহ মুশফিকুর রহমান পাপ্পু, ফয়সল সুমন, রেজাউল করিম ভূইয়া রিজু, মিনহাজ উদ্দিন শরীফ রাসেল, রাসেল কবির, মোঃ শিমুল হাসান, সাইফুল ইসলাম, মোশারফ চৌধুরী, এডঃ বদিউল আলম খোকন, গাজী রাশেদুর রহমান শিবলী, নাজিম হোসেন, আব্দুল হান্নান, মোঃ তাজুল ইসলাম মীর, স্বপন আকবর, আব্দুল আজীজ, তানাম খান, কাজী মাহমুদ, হাসান চৌধুরী, তোফাজ্জল লিটন, আব্দুল হান্নান শিপন, জুয়েল চৌধুরী, ফয়সাল আহমেদ রুবেল, সোহাগ চৌধুরী, ফরাস মিয়া, কাওসার সমির প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব এডভোকেট আবু জাহির এমপি প্রবাসী সকল হবিগঞ্জবাসীকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে হবিগঞ্জের উন্নয়নে কাজ করার আহবান জানান। হবিগঞ্জের অসহায় ও দরিদ্র মানুষের জন্য এবং শিক্ষা-সাংস্কৃতি ও সমাজ উন্নয়নে নবগঠিত হবিগঞ্জ সদর সমিতি বিশেষ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সমিতিকে সকল প্রকার সহযোগিতা ও পাশে থাকার ঘোষনা দেন।
সভায় সর্বসম্মতিক্রমে বিশিষ্ট সমাজসেবক সৈয়দ শহিদুল হক আবদাল-কে আহবায়ক এবং তরুন সংগঠক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শিমুল হাসান-কে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে এডভোকেট বদিউল আলম খোকন, মোঃ আলী, বার ভূইয়া পারভেজ, গাজী রাশেদুর রহমান শিবলী-কে যুগ্ম আহবায়ক এবং স্বপন আকবর ও মোঃ সুফি মিয়া-কে যুগ্ম সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com