শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

প্রহরীদের বকেয়া বেতন-ভাতার দাবীতে মাধবপুরে জিটিসিএল’র অফিস সহকারীকে ১০ ঘন্টা অবরুদ্ধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৩
  • ৫৮৫ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে গ্যাস ট্রান্সমিশন কোম্পানীর (জিটিসিএল) অফিস সহকারী আব্দুল লতিফকে ১০ ঘন্টা অবরুদ্ধ করে রাখা হয়। গতকাল সোমবার ভোর ৬টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আল-আরাফাত সার্ভিসেস প্রাইভেট লিমিটেড নামে পেট্টোবাংলার একটি প্রতিষ্ঠানের প্রহরীরা বকেয়া বেতন ভাতার দাবীতে তাকে অবরুদ্ধ করে রাখেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আশুগঞ্জ উত্তর-দক্ষিণ পাইপ লাইনের নিরাপত্তার দায়িত্বে কর্মরত ৫০ জন প্রহরী চলতি বছরের জুলাই মাস থেকে অক্টোবর পর্যন্ত কোন ধরণের বেতন ভাতা ও বোনাস পাচ্ছেন না। সম্প্রতি, জুলাই থেকে এই অক্টোবর পর্যন্ত বেতন না পেয়ে পরিবার পরিজন নিয়ে চরম কষ্টে দিনাতিপাত করছেন এ সকল প্রহরী। জিটিসিএল থেকে ঢাকার এলিফ্যান্ট রোডের আল আরাফাত নামে একটি বেসরকারী সিকিউরিটি কোম্পানী লীজ নেয়। পরবর্তীতে তাদের কাছ থেকে বি-বাড়িয়ার জেল রোড এলাকার মেসার্স শীতন প্রকৌশলী নামে আর একটি কোম্পানী সাব লীজ নেয়। আর এই কোম্পানী সাব লীজ নেয়ার পর থেকেই জিটিসিএল-এর কিছু অসাধু কর্মকর্তাকে ম্যানেজ করে মাসের পর মাস বেতন বোনাস না দিয়ে কাজ চালিয়ে যাচ্ছে। দীর্ঘদিন বেতন বোনাস না পেয়ে প্রহরীরা ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল সোমবার ভোরে ওই কোম্পানীর অফিস সহকারী, আব্দুল লতিফকে তারা অবরুদ্ধ করে রাখে। এ সময় তারা কোম্পানীর স্থানীয় অফিস তালা বদ্ধ করে রাখে। পরে জিটিসিএল-এর উর্ধ্বতন কর্তৃপক্ষের আশ্বাসের প্রেক্ষিতে অফিস সহকারীকে মুক্তি দেয়া হয়। এ ব্যাপারে জিটিসিএল-এর ব্যবস্থাপনা পরিচালক আমিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আগামী চলতি মাসের ভিতরে বেতন ভাতা ও বোনাসসহ সকল পাওনাদি পরিশোধ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com