বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সম্মেলন সফল করতে নবীগঞ্জে তালামীযের মতবিনিময় সভা

  • আপডেট টাইম বুধবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৬৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ২৭ সেপ্টেম্বরের নবীগঞ্জ উপজেলা সম্মেলনকে সফল ও স্বার্থক করতে তালামীযে ইসলামীয়ার মতবিনিময় সভা গতকাল সকাল ১০ ঘটিকার সময় ইনাতগঞ্জ বাজারে আয়োজন করা হয়। সভায় কোরআনে থেকে তেলাওয়াত করেন মোঃ তুফায়েল মিয়া। সভাপতিত্ব করেন আব্দুর রশিদ ও পরিচালনা করেন মোঃ জহিরুল মিয়া। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা তালামীযের সিনিয়র সদস্য ও নবীগঞ্জ উপজেলা তালামীযের সহ-সাধারণ সম্পাদক মোঃ সুহেল মিয়া। উপস্থিত ছিলেন উপজেলা তালামীযের সদস্য মোঃ লুকমান মিয়া ও ইউনিয়ন এবং ওয়ার্ড তালামীযের নেতৃবৃন্দ।
দুপুর সাড়ে ১২টার দিকে মোস্তফাপুর আনোয়ারুল উলুম আলীম মাদরাসায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন তালামীযের অত্র মাদরাসা শাখার সভাপতি শেখ আফরোজ মিয়া। রিপন মিয়ার পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা তালামীযের সহ-সাধারণ সম্পাদক মোঃ সুহেল মিয়া, এতে উপস্থিত ছিলেন লুকমান মিয়া, জহিরুল মিয়া ও মাদরাসা তালামীযের অন্যান্য নেতৃবৃন্দ।
বিকাল ২ ঘটিকায় নাদামপুর হাফিজিয়া মাদরাসায় এক কর্মী সভার আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন কাজী ইকবাল মিয়া, পরিচালনা করেন জাবেদ আহমদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা তালামীযের সহ-সাধারণ সম্পাদক মোঃ সুহেল মিয়া। উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা তালামীযের সদস্য মোঃ লুকমান মিয়া, মস্তাফাপুর মাদরাসা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল মিয়া, ও মাদরাসা শাখার তালামীযের নেতৃবৃন্দ।
বিকাল ৩ ঘটিকায় বান্দের বাজার ও নাদামপুর হাই স্কুলে লিফলেট বিতরণ করা হয়।
বিকাল ৪ ঘটিকায় কসবা বাজার ও ইনাতগঞ্জ বাজারে লিফলেট বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com