শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে যুবতীকে বিবস্ত্র করে নির্যাতন ॥ আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা ॥ চাচা গ্রেফতার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪৪০ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে যুবতীকে বিবস্ত্র করে নির্যাতনের অপমান সইতে না পেয়ে আত্মহত্যার ঘটনায় মামলা হয়েছে। আত্মহননকারী রুনু রানী দাশের পিতা সুকুমার দাশ বাদী হয়ে নির্যাতনকারী পিতা-পুত্রসহ ৩ জনকে আসামী করে গতকাল নবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেছেন। এ ঘটনায় পিতা সুশীল দাশকে গ্রেফতার করেছে পুলিশ। অপর দুই আসামীকে গ্রেফতার করতে পুলিশ তৎপরতা চালাচ্ছে। এদিকে গতকাল সহকারী পুলিশ সুপার মোঃ নাজমুল ইসলাম, নবীগঞ্জ থানার ওসি মোঃ লিয়াকত আলী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তারা রুনু রানী দাশের মা বাবার সাথে কথা বলেন। এ সময় স্থানীয় লোকজন বিচারের দাবিতে সোচ্চার হয়ে উঠেন। নিহতের মা লোমহর্ষক নির্যাতনের বর্ণনা দিয়ে বলেন, সুশীল দাশের প্ররোচনায় তার দুই ছেলে নির্যাতনের উন্মাদনায় মেতে উঠে। পড়নের বস্ত্র খোলে রুনুকে অমানবিক নির্যাতন করে। পুলিশ প্রাথমিক সত্যতার ভিত্তিতে নির্যাতনের হুকুমদাতা সুশীল দাশকে আটক করে থানায় নিয়ে যায়। থানার ওসি মোঃ লিয়াকত আলী বলেন, আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে ধৃত আসামী সুশীল দাশ ও তার দুই ছেলের বিরুদ্ধে মামলা হয়েছে। অপর দুই আসামীকে গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।
উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রানীগাঁও গ্রামের দুই সহোদর সুশীল দাশ ও সুকুমার দাশের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত রবিবার বিকালে সুশীল দাশের দুই ছেলে শুভ্র দাশ ও সত্যজিত দাশের সাথে সুকুমার দাশের মেয়ে রুনু রানীর দাশের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শুভ্র দাশ ও সত্যজিত দাশ মিলে রুনু রানী দাশকে টেনে হেচড়ে তাদের ঘরে নিয়ে বিবস্ত্র করে নির্যাতন চালায়। এ অপমান সইতে না পেরে বিষপান করে রুনু রানী দাশ। তাকে প্রথমে নবীগঞ্জ হাসপাতালে ও পরে হবিগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু ঘটে।
রুনু রানী দাশের এ মৃত্যুকে সহজভাবে মিনে নিতে পারছেনা তার পরিবার। পরিবারের সবাই শোকে পাথর হয়ে গেছে। গতকাল পরিবারের কারোই নাওয়া খাওয়া হয়নি। রুনু রানী দাশের ছোট বোন রুবি রানী দাশের সাথে আলাপ হলে তিনি জানান, আমার বোনের মৃত্যুকে মেনে নিতে পারছিনা। এর বিচার চাই।
অপরদিকে এলাকার একটি মহল ঘটনাকে আপোষের নামে ভিন্নখাতে প্রবাহিত করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে একটি সূত্রে জানা গেছে। সুশীল দাশকে থানায় নেয়ার পর ক্ষমতাসীন দলের কতিপয় নেতা তাকে ছাড়িয়ে আনতে তদবির করেন। কিন্তু তাদের তদবিরে কোন কাজ হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com