মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে অপহৃত নবম শ্রেণীর ছাত্রী রানা উদ্ধার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪০৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার নিভৃত পল্লী বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের আমড়াখাইর গ্রামের নিকট থেকে স্কুলে যাওয়ার পথে অপহৃত নবম শ্রেনীর ছাত্রী রানা বেগমকে অপহরনের দু’দিনের মাথায় গতকাল সোমবার বিকালে উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার উদ্ধারকৃত রানাকে বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দি সম্পন্ন করে মেডিকেল পরীক্ষা করানো হবে। চাঞ্চল্যকর এ ঘটনায় পুলিশ ইতিপুর্বে ৫ আসামীর মধ্যে ২ জনকে গ্রেফতার করেছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, আমড়াখাইর গ্রামের তাজুল ইসলামের কন্যা দিরাই উপজেলার বোয়ালিয়া বাজার ফকির মোহাম্মদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী রানা বেগম গত শনিবার সকালে স্কুলে যাওয়ার পথে আমড়াখাইর ব্রিজের কাছ থেকে ৭/৮ জনের একদল দুর্বৃত্ত জোর পুর্বক অপহরণ করে একটি সিএনজিতে তুলে নিয়ে যায়। এ সময় তার সাথে থাকা ছোট বোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলেও রানাকে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় লোকজন দৌড়ে পালিয়ে যাওয়ার সময় হাওড় থেকে ২ অপহরনকারী আটক করা হয়। এ ঘটনায় নবীগঞ্জ থানায় ৫ জনকে আসামী করে অপহরন মামলা দায়ের করেন ছাত্রীর ভাই সেবুল মিয়া। ঘটনার পর থেকেই পুলিশ ভিকটিমকে উদ্ধার ও আসামীদের গ্রেফতারের জন্য জোর তৎপরতা চালায়। গতকাল সোমবার দুপুরের দিকে ওই ছাত্রীকে অপহরণকারীরা তার স্কুলে রেখে যায়। খবর পেয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই নুর মোহাম্মদ একদল পুলিশ নিয়ে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com