শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে একই রাতে ২ গ্রামের ৩ বাড়িতে ডাকাতি ॥ ৪ জন আহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৬৫ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে একই রাতে পাশাপাশি দু’টি গ্রামে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ৩টি বাড়ি থেকে লুটে নিয়েছে নগদ টাকাসহ কয়েক লক্ষাধিক টাকার মালামাল। ডাকাতি শেষে পালিয়ে যাবার সময় জনতার সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে আহত ৪ জন। গত রবিবার দিবাগত গভীর রাতে সুরমা গ্রামের হাবিব মিয়া ও একই গ্রামের সিদ্দিক মিয়া এবং পার্শ্ববর্তী পরমানন্দপুর গ্রামের ব্যাংক কর্মকর্তা ফেরদৌস আহাম্মেদ টিটুর বাড়িতে ডাকাতির ঘটনাগুলো ঘটে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-ওই রাতে সিদ্দিক মিয়ার বাড়িতে একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে পরিবারের সবাইকে বেধে নগদ ৮৩ হাজার টাকা এবং পরে হাবিব মিয়ার বাড়ী থেকে ১৫ হাজার টাকা ও ১ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। একই রাতে ব্যাংক কর্মকর্তা ফেরদৌস আহাম্মেদ টিটুর বাড়িতে একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পরিবারের লোকজনকে মারপিট করে নগদ ৬৫ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণালংকার সহ ২লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের আক্রমনে ২মহিলাসহ ৪ জন আহত হয়েছে। ডাকাতি শেষে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় আশপাশের জনতার সাথে ডাকাতদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের অস্ত্রের আঘাতে দেলোয়ার (৩৫), বেচা মিয়া (৪০), পারজানা (১৯) ব্যাংক কর্মকতার স্ত্রী দেওয়ান রুমি (২০), আহত হন। রোববার রাতেই আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে রাতে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ি ও মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল বাছেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহীদ উল্লাহ (পিপিএম) বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ডাকাতি রোধে গ্রামবাসিদের সহযোগীতায় পাহারার ব্যবস্থা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com