বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জ জে কে মডেল স্কুলের নির্বাচনে অনিয়ম, কারচুপি ও জালভোট প্রয়োগের অভিযোগ এনে ফলাফল প্রত্যাখ্যান

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪৩২ বা পড়া হয়েছে

বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ জেকে মডেল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচন অনিয়ম, কারচুপি ও জাল ভোট প্রয়োগের অভিযোগ আনা হয়েছে। জাল ভোট প্রয়োগ করতে আসা ৩ জনকে আটক করেন প্রিজাইডিং অফিসার। নির্বাচনে জালভোট প্রয়োগ ও ব্যাপক অনিয়মের প্রতিবাদে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে সংবাদপত্রে এক বিবৃতি পাঠিয়েছেন প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাংবাদিক এটিএম নূরুল ইসলাম খেজুর।
অভিযোগ রয়েছে বৈরী আবহায়ার মাঝে অস্বাভাবিক ভোট প্রয়োগ করা হয়। বেলা ১টার মধ্যে ৫ শতাধিক ভোট কাস্ট হয়। জাল ভোট প্রয়োগ করতে আসা রাজনগরের হোসেন আলী (৩৫), দত্তগ্রামের আব্দুল আলী ও জন্তরী গ্রামের পরিমল আচার্য্যকে আটক করা হয়। তারা প্রার্থী মোঃ নূরুল আমীন, মোস্তফা আল হাদীর পক্ষে ভূয়া ভোট প্রদান করতে এসেছিল বলে স্বীকার করে। ভুল ও অপরাধ স্বীকার করায় আটককৃতদেরকে প্রায় ৮ ঘন্টা পর পৌর প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর অনুরোধে পুলিশ এবং প্রিজাইডিং অফিসার ছেড়ে দেয়।
সংবাদপত্রে প্রদত্ত বিবৃতিতে সাংবাদিক এটিএম নূরুল ইসলাম খেজুর দাবি করেন একটি নীলনক্সার মাধ্যমে পরিকল্পিতভাবে ভোটারদের প্রলুব্দ করে বাড়িতে গাড়ি পাঠিয়ে এমনকি হাতে টাকা তুলে দিয়ে শিক্ষা প্রতিষ্ঠানের নির্বাচনকে কলঙ্কিত করা হয়েছে। ভবিষ্যতে কোন শিক্ষিত ও প্রকৃত বিবেকবান লোক শিক্ষাঙ্গনের কোন নির্বাচনে প্রার্থী হবেন কিনা এ প্রশ্ন তার। তিনি বলেন, নবীগঞ্জ জেকে উচ্চ বিদ্যালয়ের নির্বাচনের তফসিল ঘোষনার পর তিনি জাতীয় পরিচয়পত্র প্রদর্শন সাপেক্ষে ভোট গ্রহনের দাবি জানিয়েছিলেন। কিন্তু প্রিজাইডিং অফিসার তা আমলে নেননি। তিনি দাবি করেন নবীগঞ্জের বাইরে এবং বিদেশে অবস্থানকারীদের লোকসহ মৃত ব্যাক্তিদের ভোটও প্রয়োগ করা হয়েছে। এ কারনে তিনি নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে নয়া নির্বাচনের দাবি জানিয়েছেন। তিনি বিবৃতিতে আইনী লড়াই চালিয়ে যাওয়ারও ঘোষনা দেন। অপর প্রতিদ্বন্দ্বি মোঃ আসনার উদ্দিন, মোঃ মোস্তাফিজুর রহমান সেলিম, শ্যামল চক্রবর্তী, সমিরন দাশ ও মোঃ ফজল মিয়া একই অভিযোগ করেছেন বলে এটিএম খেজুর বিবৃতিতে উল্লেখ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com