শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

স্ব-পরিবারে বিভিন্ন দেশ ভ্রমণে গেলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৪
  • ৪০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির ২ সপ্তাহের সফরে বাংলাদেশ ত্যাগ করেছেন। গতকাল রাত সাড়ে ৯টায় এমিরেটস এয়ারলাইন্স এর একটি ফাইটে তিনি কানাডা রওয়ানা হন।
সফরকালে তিনি আমেরিকা ছাড়াও কানাডা ও দুবাই যাবেন। তার সাথে গেছেন স্ত্রী আলেয়া আক্তার ও পুত্র ইফাত জামিল। আগামী ২ অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।
রাষ্ট্রীয় ও ব্যাক্তিগত এই সফরে এমপি আবু জাহির ২৬ সেপ্টেম্বর জাতীসংঘের সাধারন পরিষদের অধিবেশনে যোগদান করবেন। সেখানে ঐ দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাষন দিবেন। ২৭ সেপ্টেম্বর প্রবাসী কর্তৃক নিউইয়র্কে শেখ হাসিনার যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে সেটিতেও তিনি যোগদান করবেন।
ভ্রমণকালে ওই সব দেশে অবস্থানরত প্রবাসী হবিগঞ্জবাসী ও বিভিন্ন সংগঠন এমপি আবু জাহিরের সাথে মতবিনিময় করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com