শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ফুলবাড়ীয়া জনসভায় এমপি আবু জাহির সরকারের সফলতাকে ব্যর্থ করতে বিএনপি উঠে পড়ে লেগেছে

  • আপডেট টাইম রবিবার, ২০ অক্টোবর, ২০১৩
  • ৪১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার দেশে বিদ্যুাৎ, শিক্ষা, তথ্য প্রযুক্তি, কৃষি ও যোগাযোগ ব্যবস্থায় যুগান্তকারী উন্নয়ন করেছে। সরকারের এই সফলতাকে ব্যর্থ করতে বিএনপি ও প্রতিক্রিয়াশীল চক্র উঠে পড়ে লেগেছে। সরকার যখন দেশকে একটি কাঙ্খিত পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করছে। সেখানে বিরোধী দল ইস্যু বিহীন নৈরাজ্য সৃষ্টি করে অর্থনীতিকে ধ্বংসের পায়তারা করছে। জনগন বিরোধী দলের এই ইস্যু বিহীন, নৈরাজ্য  প্রত্যাখ্যান করায় সাম্প্রদায়িক শক্তিকে ব্যবহার করে ধ্বংসাত্বক কাজে লিপ্ত হয়েছে। এই জঘন্য কর্মকান্ডে যারা জড়িত তাদের ব্যাপারে সবাই সজাগ থাকতে হবে। তিনি বলেন, আপনারা আমাকে গত নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করেছিলেন এলাকার উন্নয়নের জন্য। আমি আপনাদের স্বপ্ন বাস্তবে রূপান্তরিত করার চেষ্টা করেছি। তিনি আরও বলেন ,গত ৫ বছরে লাখাই উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছি। আমার প্রতিশ্র“তি অনুযায়ী ৫ বছরের মাথায় প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে বলভদ্র নদীর ব্রীজের কাজ অনেকটাই শেষের দিকে। কাজ শেষ হলে নাছিরনগর-সরাইল হয়ে ঢাকার দুরত্ব প্রায় ৪৫ কিলোমিটার কমে যাবে।
গতকাল বিকেল ৪টায় লাখাই উপজেলার ২নং মুড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ এর উদ্যোগে ফুলবাড়ীয়া গ্রাম সংলগ্ন মাঠে জনসভার আয়োজন করা হয়। মোঃ করছু মিয়া মেম্বারের সভাপতিত্বে ও শফিউল আলম শফিক এর পরিচারনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুল আলম মাহফুজ, সাধারণ সম্পাদক এডভোকেট মুশফিউল আলম আজাদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লাখাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সত্যরঞ্জন মাস্টার, সামছুল হক মাস্টার, মতিন মাস্টার, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, গোলাপ মাস্টার, মজিদ মেম্বার, লাখাই উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ইকরামূল মজিদ শাকিল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম আলম, লাখাই উপজেলা ছাত্রলীগের সভাপতি খোকন চন্দ্র গোপ, সাধারণ সম্পাদক তৌহিদ মোল্লা, জানু মেম্বার, বাছির মেম্বার, মোজাহিদ মিয়া, সফর উদ্দিন, আবুল কালাম, আশর আলী, বশির আহমেদ, শরীফ, আলখাছ, আব্দুল হামিদ খোকন আদর হোসেন প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com