মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৩:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে অসহায় দুইশত পরিবার ঘরে বসে পেল খাদ্য সামগ্রী হবিগঞ্জের প্রাইভেট ডাক্তারদের মধ্যে পিপিই বিতরণ করেছেন ডাঃ মুশফিক হোসেন চৌধুরী করোনা সঙ্কটের মধ্যে চুনারুঘাটে মশার উৎপাত মাধবপুরের জগদীশপুরে ত্রান বিতরণ ডাঃ ফাতেমা খানম হবিগঞ্জে আলেম সমাজের সাথে এমপি আবু জাহির এর মতবিনিময় ॥ করোনা ভাইরাস মোকাবিলায় ইসলামিক ফাউন্ডেশনের বিধি-বিধান মেনে চলার সিদ্ধান্ত নবীগঞ্জ অগ্নিকান্ডে ২ ভিক্ষুকের ঘর পুড়ে ছাই প্রশাসনের তৎপরতায় জনশূণ্য নবীগঞ্জ ত্রাণ বিতরণ হলেও বিপাকে দিনমজুর খেটে খাওয়া শ্রমজীবি মানুষ মাধবপুরে স্কুল ছাত্রীর গোসলের দৃশ্য ধারনের প্রতিবাদ করায় বাড়ি ঘরে হামলা আহত ৮ মাধবপুরে বন্য শুয়োরের আক্রমনে আহত ১০
জেলা প্রশাসক ফুটবল টুর্ণামেন্ট বানিয়াচঙ্গের বিশাল জয়

জেলা প্রশাসক ফুটবল টুর্ণামেন্ট বানিয়াচঙ্গের বিশাল জয়

স্টাফ রিপোর্টার ॥ প্রাণ জেলা প্রশাসক গোল্ডকাপে ফুটবল টুর্ণামেন্টের গ্র“প পর্বের শেষ খেলায় আলীর নৈপুণ্যে বানিয়াচঙ্গ উপজেলা ৪-১ গোলের বিশাল ব্যবধানে আজমিরীগঞ্জ উপজেলাকে পরাজিত করে। গতকাল বিকেলে জালাল স্টেডিয়ামে একটাই আলোচ্য বিষয় ছিল আজমিরীগঞ্জ উপজেলার বিদেশী খেলোয়াড় সংগ্রহ নিয়ে। হাফিজ উদ্দিন হাফাই যখন উপজেলা চেয়ারম্যান ছিলেন তখন এই ধরণের খেলোয়াড় নিয়ে শক্তিশালী দল গঠন (শেষ পৃষ্ঠার পর) করে আজমিরীগঞ্জ উপজেলা। দীর্ঘদিন পর তাদের ভাল দল গঠনের খবর এবং বানিয়াচঙ্গের ঐতিহ্যের কথা চিন্তা করে মাঠে দর্শকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। বিদেশী খেলায়াড় না আনলেও জেলার বাইরের ৩ খেলোয়াড় এবং স্থানীয় খেলোয়াড়দের অনন্য নৈপুণ্যে তারা এই বিশাল জয় পায়। আজমিরীগঞ্জ উপজেলার স্থানীয় খেলোয়াড়রা বিদেশী খেলোয়াড়দের সাথে তাল মিলিয়ে খেলতে না পাড়ায় ভাল দল গঠন করেও পরাজয় বরণ করতে হয়েছে।
গতকালের খেলার প্রথমার্ধে বিজয়ী দল ২-০ গোলে এগিয়ে যায়। দলের মাঝ মাঠের খেলোয়াড় আলীর পাস থেকে অধিনায়ক উজ্জল প্রথম গোলটি করেন। ২য় গোলটি আলী নিজেই করেন এবং গোলটি ছিল নান্দনিক। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে আজমিরীগঞ্জ উপজেলার বিদেশী খেলোয়াড় রাফেল একটি গোল করলে খেলাটি জমে উঠে। কিন্তু কিছুক্ষণ পরই বাম প্রান্ত দিয়ে একক নৈপুন্যে বানিয়াচঙ্গের মতিন গোল করলে আজমিরীগঞ্জের সকল আশা ভরসা শেষ হয়ে যায়। এই গোলটি ছিল টুর্ণামেন্টের অন্যতম সেরা গোল। খেলা শেষ হওয়ার কিছু আগে আলী ব্যক্তিগত ২য় গোলটি করলে তাদের বড় জয় নিশ্চিত হয়।
নিজে দুটি গোল করা এবং একটিতে এ্যাসিস্ট করার পাশাপাশি চমৎকার ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনের জন্য বিচারক আব্দুল হান্নানের দৃষ্টিতে সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের আলী।
খেলা পরিচালনা করেন নুরুল হক, সহকারী রেফারী ছিলেন কাজল, মাসুক ও আব্দুল মোতালিব মমরাজ।
খেলা শেষে জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন, লেডিস ক্লাবের সভানেত্রী ডিসি পতœী মিতা বেগম, বানিয়াচঙ্গ উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই ও বানিয়াচঙ্গ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমীর হোসেন মাস্টার। উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ আবদুর রউফ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, সহ-সভাপতি আব্দুর রহমান, যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, কোষাধ্যক্ষ এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আজম উদ্দিন, সফিকুজ্জামান হিরাজ, আবুল কালাম, হুমায়ন কবির চৌধুরী শাহেদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি শহিদুর রহমান লাল, ছালেহ আহমেদ, জেলা ফুটবল খেলোয়াড় কল্যান সমিতির সভাপতি ফরিদুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ প্রমূখ। ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেন শফিউল আলম শাফী।
১৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার ১ম সেমিফাইনালে মুখোমুখি হবে হবিগঞ্জ সদর উপজেলা বনাম বানিয়াচঙ্গ উপজেলা।
প্রসঙ্গত, টুর্ণামেন্টে জেলার ৮টি উপজেলা দল অংশগ্রহণ করছে এবং প্রাণ গ্র“প প্রথমবারের ন্যায় টুর্ণামেন্টের স্পন্সর হয়েছে। প্রতিদিন খেলা শেষে স্টেডিয়াম প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com