শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে স্কুল কলেজের শিক্ষার পরিবেশ উন্নয়নে সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৭২ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচঙ্গের কলেজ ও হাইস্কুলের ক্যাম্পাসে শিক্ষার পরিবেশ উন্নয়নে অভিভাবকদের সম্পৃক্ততা বাড়ানো এবং ছাত্রছাত্রীদের ড্রেস পরিধান বিষয়ে সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় করলেন বানিয়াচং এডুকেশন নেটওয়ার্ক নেতৃবৃন্দ।
গতকাল সোমবার দুপুর ১২টায় বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ের একাধিক ক্লাশে ছাত্রছাত্রীদের সাথে শিক্ষার পরিবেশ বিষয়ে মতামত গ্রহণ করে বানিয়াচং এডুকেশন (বেন) এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন ও সিইও মুশতাক আহমদ সিএ। স্কুলের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেনসহ শিক্ষকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে ১টায় মহারত্মপাড়া( সেকেন্ডারি এডোকেশন স্কুল ডেভলাপমেন্ট প্রজেক্ট) এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ে বেন চেয়ারম্যান ও সিইও ৬ষ্ঠ, ৭ম ও ৮ম শ্রেণীর ক্লাশে ছাত্র-ছাত্রীদের সাথে স্কুলের শিক্ষার পরিবেশ বিষয়ে মতামত গ্রহণ করে শিক্ষকদের নিয়ে প্রধান শিক্ষক দিলীপ নারায়ন রায়ের সভাপতিত্বে এক মনবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বেন নেতৃবৃন্দ ছাড়াও বক্তৃতা করেন সহ-শিক্ষক মিজানুর রহমান, এস এম রোজিনা আক্তার, জোৎস্না আক্তার, পারভীন সুলতানা, শেফালী আক্তার ও মাহবুব রশিদ। সভায় বেন এর সিইও মুশতাক আহমেদ সিএ তথ্য প্রযুক্তিতে ছাত্র-ছাত্রীদের উৎসাহিত করতে বিভিন্ন উপকরণ প্রদানের আশ্বাস দেন।
বিকালে বানিয়াচং এডুকেশন নেটওয়ার্ক এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন ও সিইও মুশতাক আহমদ সিএ বানিয়াচং আইডিয়াল কলেজ এর ১ম বর্ষ ও ২য় বর্ষের ক্লাশে ছাত্র-ছাত্রীদের সাথে কলেজ ক্যাম্পাসের সার্বিক পরিবেশ বিষয়ে ছাত্র-ছাত্রীদের মতামত গ্রহণ করে জিবি ও শিক্ষকদের সাথে শিক্ষক মিলনায়তনে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জিবি সভাপতি হায়দারুজ্জামান খান। বক্তৃতা করেন জিবি সহ-সভাপতি মুশতাক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, মোঃ সাহেদ আলী, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনসুর আলম ভূইয়া, প্রভাষক মকসুদা ফয়জুন্নেছা, জসিম উদ্দিন, অরুপ কুমার দাস, লক্ষণ চন্দ্র কর্মকার, রনজিত দাস, মিতালী রানী হুড়, পূর্ণিমান রানী ভট্টাচার্য্য, মুক্তা মহারতœ, মোঃ তারেক মিয়া, ফাতেমা আলাউদ্দিন, আজিজুল হক, ফাতেহা আক্তার খানম, রুমেনা আক্তার প্রমুখ।
সভায় শিক্ষাঙ্গনে শিক্ষার পরিবেশ উন্নয়নে অভিভাবকদের সহযোগিতার আহবান জানানো হয়েছে। এছাড়া ছাত্র-ছাত্রীদেরকে বাধ্যতামুলক সুনির্দিষ্ট ড্রেস পরিধান করে ক্লাশে আসতে বলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com