শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে আজমিরীগঞ্জে ব্যাপক গণসংযোগ করেছেন ড. মোঃ শাহ্ নেওয়াজ

  • আপডেট টাইম বুধবার, ১০ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, বানিয়াচং থেকে ॥ আওয়ামীলীগ নেতা, নর্থওয়েস্ট রিজিওন সর্ব ইউরোপীয় বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ সভাপতি বানিয়াচঙ্গের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ও হবিগঞ্জ-২ (বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ) আসনে মনোনয়ন প্রত্যাশী ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজ সোমবার দিনভর আজিমিরীগঞ্জের বিভিন্ন স্থানে গণ সংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেছেন। আজমিরীগঞ্জ উপজেলার আজমিরীগঞ্জ, কাকাইছেও ও জলসুখা বাজারে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অর্ধশতাধিক নেতা কর্মী তার সাথে ছিলেন।
গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন ১নং বানিয়াচং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান খান, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কৃষক লীগ এর আহবায়ক প্রিয়তোষ রঞ্জন দেব, যুগ্ম আহবায়ক সেবুল ঠাকুর, যুবলীগ নেতা জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার মেম্বার, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, জুয়েল মিয়া, রুবেল মিয়া, শাহরিয়ার আহমেদ শাওন, মোঃ আসাদ মিয়া, দিলোয়ার হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।
সোমবার দুপুরে অর্ধশতাধিক নেতা কর্মী নিয়ে ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজ জনসূখা বাজারে উপস্থিত হন। এ সময় জলসুখা ইউনিয়ন যুবলীগ এর সভাপতি ফয়েজ মিয়া, কৃষকলীগ নেতা সুমেশ, জমশেদ মিয়া, শুভ, রফিক নেতৃবৃন্দকে স্বাগত জানান। পরে নেতৃবৃন্দকে সাথে নিয়ে তিনি জলসূখা বাজারে ব্যবসায়ীসহ জনসাধারনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
জলসূখা বাজার থেকে নেতৃবৃন্দকে নিয়ে ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজ আজমিরীগঞ্জ উপজেলা যান। সেখানে তাকে স্বাগত জানান আজমিরীগঞ্জ উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি বোরহান উদ্দিন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক জামাল মিয়া, আজমিরীগঞ্জ পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রুবেল মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হাবুল মিয়া সহ প্রমুখ নেতৃবৃন্দ। এ সময় তিনি আজমিরীগঞ্জ বাজারে দলীয় নেতৃবৃন্দসহ ব্যবসায়ী ও জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এবং দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় করেন।
পরে সকল নেতৃবৃন্দকে সাথে নিয়ে ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজ আজমিরীগঞ্জের কাকাইলছেও বাজারে যান। সেখানে কাকাইলছেও ইউনিয়ন কৃষকলীগ সভাপতি নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জামাল তালুকদার, কৃষকলীগ নেতা পিন্টু, শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি সঞ্জিত সরকার সহ স্থানীয় নেতৃবৃন্দ তকে স্বাগত জানান। পরে দলীয় নেতৃবৃন্দসহ বাজারে লোকজন ও ব্যবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
দিনভর বিরামহীন ভাবে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়কালে নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজ বলেন, সততা, পরিবর্তন আর বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্পদায়িক চেতনায় দারিদ্রমুক্ত ও উন্নত বাংলাদেশ গড়তে আমি বদ্ধপরিকর। এক্ষেত্রে আপনাদের সকলের স্বতস্ফুর্ত সহযোগিতা প্রয়োজন। তিনি আরো বলেন, আমি কথার চেয়ে কাজে বিশ্বাসী, আমি এ দেশ ও মাটির প্রতি ঋণী। আপনাদের সেবা করে এ ঋণ পরিশোধ করতে চাই। তিনি আজমিরীগঞ্জ উপজেলার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বর্তমান সংসদ সদস্য সহ যোগাযোগ মন্ত্রীর সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সচেষ্ট থাকবেন বলে আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com