শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আজ জেলা প্রশাসক গোল্ডকাপ এর উদ্বোধন হবিগঞ্জের ক্রীড়াঙ্গনে উৎসব মুখর পরিবেশ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজ মঙ্গলবার থেকে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে শুরু হবে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট। সিলেটের বিভাগীয় কমিশনার সাজ্জাদুল হাসান প্রধান অতিথি হিসাবে টুর্ণামেন্টর উদ্বোধন করবেন। উদ্বোধন উপলক্ষে শারিরিক কসরত প্রদর্শন করবে বিকেজিসি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থীরা।
জেলা প্রশাসক গোল্ডকাপকে কেন্দ্র করে ক্রীড়াঙ্গনে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। জালাল স্টেডিয়ামকে সাহানো হয়েছে বর্ণিল সাজে। দর্শদের মাঝে উৎসাহ বাড়াতে আয়োজন করা হয়েছে র‌্যাফেল ড্র। প্রবেশ টিকেট দিয়েই দর্শকরা মোটর সাইকেলসহ বিভিন্ন পুরস্কার পেতে পারেন। আজকের উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করবে হবিগঞ্জ সদর উপজেলা বনাম বাহুবল উপজেলা। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ও প্রাণ গ্র“পের পরিচালক মো. ইলিয়াছ মৃধা। সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন। টুর্ণামেন্টে হবিগঞ্জের ৮ উপজেলা দল অংশ গ্রহণ করছে। প্রত্যেক দলই চাইলে জেলার বাহিরের ৫জন খেলোয়াড় অন্তর্ভূক্ত করতে পারবে। এতে করে জাতীয় দলের ও বিদেশী খেলোয়াড়ের নৈপুণ্য উপভোগ করার সুযোগ পাবেন দর্শকরা।
এই টুর্ণামেন্টের মাধ্যমে হবিগঞ্জের ক্রীড়াঙ্গনের সাথে সম্পৃক্ত হয়েছে প্রাণ গ্র“প। তারা হবিগঞ্জের ক্রীড়াঙ্গনে দীর্ঘমেয়াদে সম্পৃক্ত থাকার আগ্রহ ব্যক্ত করেছে।
টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি জানান, জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টকে কেন্দ্র করে জালাল স্টেডিয়ামে প্রস্তুতির কাজ শেষ হয়েছে। খেলায় দর্শকরা যে টিকেট দিয়ে প্রবেশ করবেন সেই টিকেটে র‌্যাফেল ড্রর ব্যবস্থা করা হয়েছে। এতে মোটর সাইকেলসহ আকর্ষনীয় পুরস্কারেরও ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com