বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৬:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ধুলিয়াখালে যাত্রীবাহী বাস-ম্যাক্সি সংঘর্ষ ॥ যুবতীসহ ৫ জনের প্রাণহানী

ধুলিয়াখালে যাত্রীবাহী বাস-ম্যাক্সি সংঘর্ষ ॥ যুবতীসহ ৫ জনের প্রাণহানী

মোঃ ছানু মিয়া ॥ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ধূলিয়াখাল আমতলী নামক স্থানে বাস ও ম্যাক্সি’র মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৬ জন। গতকাল শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
3নিহতরা হচ্ছে-বানিয়াচং উপজেলার উত্তর সাঙ্গর গ্রামের সঞ্জব আলীর কন্যা জেছমিন আক্তার (১৬), একই এলাকার মৃত মনর উদ্দিনের পুত্র শামছু মিয়া (৫০), লাখাই উপজেলার পূর্ব বুল্লা গ্রামের ক্ষেত্র মোহন দাশের পুত্র ক্ষিতিশ দাশ (৫৫), একই এলাকার হরলাল দাশের পুত্র সুজিত দাশ (৫০) ও চট্টগ্রামের রাউজানের মনির মিয়া (৫৫) মারা যান। নিহতদের সকলেই ম্যাক্সির যাত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, হবিগঞ্জ থেকে সিলেটগামী বিরতিহীন বাস গতকাল সকাল সোয়া ৬টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ধূলিয়াখাল আমতলী নামক স্থানে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি ম্যাক্সির সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই ম্যাক্সি যাত্রী জেছমিন আক্তার (১৬), শামছু মিয়া (৫০)ও ক্ষিতিশ দাশ (৫৫) নিহত হন।
ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আহত ও নিহতদের উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে নেয়ার পর সুজিত দাশ (৫০) ও মনির মিয়া (৫৫) মারা যান।
2এছাড়া গুরুতর আহত চট্টগ্রামের রাউজানের প্রিয়তোষ পালের পুত্র দুলন পাল (৩২), সদর উপজেলার শায়েস্তাগঞ্জের মুহিদ মিয়ার পুত্র অর্জুন মিয়া, আজমিরিগঞ্জ উপজেলার নগর গ্রামের বৈদ্য সেন রায়ের পুত্র আশুতোষ সেন (৪২) কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসামানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপর আহত বিল্লাল মিয়া (৩০), হিমাংশু দাস (২৮), বাবু (৬), রোকিয়া (২৫), আব্দুস সাত্তার (১৬), আশুতোষ রায় (৪২), আলাল উদ্দিন (৩২) ও শাহজাহানকে (৫) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com