সোমবার, ০১ Jun ২০২০, ০৪:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
জেলা জাপার সম্মেলন ও কাউন্সিল আজ ॥ নবাগতরা চাচ্ছেন লুকিয়ে কমিটি গঠন ॥ ত্যাগিরা চাচ্ছেন কাউন্সিল

জেলা জাপার সম্মেলন ও কাউন্সিল আজ ॥ নবাগতরা চাচ্ছেন লুকিয়ে কমিটি গঠন ॥ ত্যাগিরা চাচ্ছেন কাউন্সিল

স্টাফ রিপোর্টার ॥ ৬ বছর পর আজ রবিবার হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। হবিগঞ্জ জেলা পরিষদ মিলনাতনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে, পানি সম্পদ মন্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপিসহ কেন্দ্রীয় নেতাকর্মী। এদিকে সম্মেলনে যোগ দিতে গতকাল রাত হবিগঞ্জে এসেছেন দলের মহাসচিব সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি। গতকাল রাতে তাকে মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে জাপা নেতাকর্মীরা মাধবপুর থেকে হবিগঞ্জে নিয়ে আসেন। তবে আগে এরশাদ হবিগঞ্জের আসার খবর শোনলে নেতাকর্মীরা প্রচার প্রচারণায় মুখর হয়ে উঠতো পুরো জেলা। কিন্তু এবার তেমনটি লক্ষ্য করা যায়নি। বলতে গেলে অনেকটা নিরবেই হবিগঞ্জে আসছেন এরশাদ। সম্প্রতি জাপা নেতাকর্মীরা ও এক সংবাদ সম্মেলন করে অভিযোগ করেছেন, দলের ত্যাগী নেতাদের পাশ কাটিয়ে অখ্যাত নেতাদের হাতে নেতৃত্ব তুলে দেয়ায় এমন অবস্থার সৃষ্টি হয়েছে। সংবাদ সম্মেলনে জাপার অনেক নেতা অভিযোগ করে বলেছিলেন এরশাদ হবিগঞ্জে কবে আসছেন তা তারা জানেন না, দুয়েকজন জানলে বর্তমান আহবায়ক তাদের নিয়েও কোন পরামর্শ সভা করেনি। তবে তারা এরশাদের আগমনকে সফল করতে দলীয় নেতাকর্মী ও হবিগঞ্জবাসীর কাছে আহবান জানিয়ে ছিলেন। অনেক নেতাদের এ নিয়ে চরম ক্ষোভ বিরাজ করছে। তবে দলের একটি পক্ষ দাবি করছেন সম্মেলন উপলক্ষে ব্যাপক প্রচার প্রচারণা করেছেন। এরশাদকে স্বাগত জানাতে মাধবপুর থেকে সম্মেলনস্থল পর্যন্ত শতাধিক গেইট নির্মাণ করা হয়েছে। এ সব গেইটে এরশাদ ও মহাসচিবসহ কেন্দ্রীয় নেতাকর্মীদের ছবি স্থান পাচ্ছে। পাশাপাশি সম্মেলনস্থলে পোষ্টার ও ব্যানার দিয়ে চারপাশ সাজানো হয়েছে। জাপার অনেক নেতা কাউন্সিলের মাধ্যমে গণন্ত্রাতিকভাবে নেতৃত্ব চান। কিন্তু দলের নবাগতরা লুকিয়ে জেলা কমিটি করতে চান বলে ত্যাগি অনেক নেতা জানান। এ ধরণের কমিটি করার চেষ্টা করা হলে তা প্রতিহত করা হবে বলে তারা জানান।
জেলা জাপার সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ জানান, সম্মেলনে ৩টি প্যানেল দেয়া হবে। একটি প্যানেলে এমপি মুনিম চৌধুরী বাবু সভাপতি, জালাল উদ্দিন খাঁন সাধারণ সম্পাদক, আরেকটি প্যানেলে জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক শংকর পাল সভাপতি ও তৌহিদুল ইসলাম তৌহিদ সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক এম এ সোবহান চৌধুরী সভাপতি ও জাহাঙ্গীর আলম চৌধুরী সাধারণ সম্পাদক। তবে কে হবেন জেলা জাতীয় পার্টির কান্ডারী সেটা এরশাদই নির্ধারণ করবেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com