বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

লাখাইয়ে ২টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবনের উদ্বোধন করলেন আবু জাহির এমপি

  • আপডেট টাইম শনিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৪
  • ৩৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই সকল শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নসহ সামগ্রিক শিক্ষার মান্নোনয়ন হয় এবং শিক্ষার হার বৃদ্ধি পায়। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারই সকল শিক্ষার্থীকে বিনামূল্যে বইসহ গরীব মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি দিয়ে পড়ালেখায় সহযোগিতা করা হয়। একটি দেশের উন্নয়নের পূর্ব শর্ত হল শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। অতীতের সরকারগুলো এ ব্যাপারে ছিল উদাসীন। কিন্তু আওয়ামীলীগ যখনই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেয়েছে তখনই এই বিষয়গুলোকে অগ্রাধিকার দিয়েছে। তিনি আরও বলেন ২ কোটি টাকা ব্যয়ে তেঘরিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়েন ভবন নির্মাণ ও তেঘরিযা গ্রামের রাস্তা পাকা করে দিয়েছি। গতকাল তেঘরিয়া গ্রামের ১নং ও ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৯৬ লক্ষ টাকা ব্যয়ে দু’টি নতুন ভবন উদ্বোধন করেছি।
গতকাল বৃহস্পতিবার বিকেলে ইউনিযন আওয়ামী লীগ সভাপতি হাজী মোঃ ফারুক আহম্মেদের সভাপতিত্বে ও মাহমুদুল হাসান চৌধুরী মুছার পরিচালনায় উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, ঢাকাস্থ লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুর্শেদ কামাল তালুকদার মোশাহিদ, সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহি ফরহাদ, মোখলেছুর রহমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি খোকন চন্দ্র গোপ সৌরভ, সাধারণ সম্পাদক তৌহিদ মোল্লা, ফজল উদ্দিন ইমন, সাইদ খোকন, শাহিনুর ইসলাম, ফয়সল আহম্মদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাসুক মিয়া তালুকদার, মুক্তিযোদ্ধা আব্দুল হক, তৌফিকুল ইসলাম, শামীমুল ইসলাম, সুমন আহম্মেদ, কামরুল ইসলাম, শামসু মিয়া, ফজলু মিয়া, শাহানুর, সইদ মিয়া, মাহমুদ হাসান, মালেক মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com