শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

উন্নয়নের রাজনীতিতে মুগ্ধ হয়ে আওয়ামীলীগে যোগদান করলেন মোক্তার হোসেনের নেতৃত্বে জাপার ১১৪ নেতাকর্মী

  • আপডেট টাইম রবিবার, ৩১ আগস্ট, ২০১৪
  • ৬০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার॥ মোক্তার হোসেন ছিলেন এক সময়ের মাঠ কাপানো ফুটবলার। হবিগঞ্জের একমাত্র খেলোয়াড় হিসাবে জাতীয় দলের পক্ষে খেলেছেন। তার সন্তান নাজমুল হোসেনও জাতীয় দলের ক্রিকেটার। মোক্তার হোসেন সৈনিক জীবন শেষে এলাকায় পরিচ্ছন্ন রাজনীতি করে সভাপতির দায়িত্ব পালন করেছেন হবিগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির। সকলের জনপ্রিয় মোক্তার হোসেন উন্নয়নের রাজনীতিতে মুগ্ধ হয়ে ১১৪জন জাপা নেতাকর্মীকে নিয়ে যোগদান করেছেন আওয়ামীলীগে। গতকাল সন্ধায় আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগ সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহিরের হাতে ফুলের তোড়া দিয়ে তিনি আওয়ামীলীগে যোগদান করেন। এমপি আবু জাহির তাকে ফুলের মালা দিয়ে দলে স্বাগত জানান। এসময় হবিগঞ্জ সদর উপজেলা ও নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আওয়ামীলীগে যোগদানের সুযোগ দেয়ায় মোক্তার হোসেন এমপি আবু জাহিরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে। জনগনের কল্যানে এই সরকার সফলতার পরিচয় দিয়েছে। অপরদিকে আওয়ামীলীগের বিরোধী দলগুলো বিভিন্ন ষড়যন্ত্রমূলক কাজে লিপ্ত। তারা জঙ্গীবাদ ও সন্ত্রাসকে লালন করে। আমি নিজে একজন খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক হিসাবে ক্রীড়া ক্ষেত্রে এই সরকারের কর্মকান্ডে অনুপ্রানিত হয়েছি। বিশেষ করে এমপি আবু জাহির হবিগঞ্জে আধুনিক স্টেডিয়াম নির্মাণ করে প্রমাণ করেছেন এই সরকার কতটা ক্রীড়া মনস্ক।
এমপি আবু জাহির মোক্তার হোসেন ও নবাগত নেতাকর্মীকে স্বাগত জানিয়ে বলেন, মোক্তার হোসেন ও তার সন্তান নাজমুল হোসেন দেশ বিদেশে হবিগঞ্জকে পরিচিত করিয়েছেন। তার মত লোকের যোগদান নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ। এই যোগদানে তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগ আরও সু-সংগঠিত হবে।
তিনি বলেন, আওয়ামীলীগ, শিল্পি, খেলোয়াড় আর সাহিত্যিকসহ মননশীল কাজে জড়িতদের মূল্যায়ন করে। আসাদুজ্জামান নুর ও জয় মন্ত্রী হয়েছেন। মমতাজ, কবরী এমপি হয়েছেন। অপরদিকে বিএনপি-জামায়াত শিল্প সংস্কৃতি ধ্বংস করে মৌলবাদী রাষ্ট্র কায়েম করতে চায়। তারা উদীচীর অনুষ্ঠানে বোমা হামলা চালায়। এই ধরনের প্রতিক্রিয়াশীল সম্প্রদায়ের ষড়যন্ত্রের বিপক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি মোক্তার হোসেনর মেধা ও প্রজ্ঞাকে দলের কর্মকান্ডে কাজে লাগানো হবে বলে ঘোষনা দেন। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারন সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জাতীয় পার্টি থেকে যোগদাকারী নেতৃবৃন্দরা হলেন আনোয়ার আলী মাস্টার, আক্তার হোসেন, রফিক মিয়া, জিতু মিয়া, অব্দুল আওয়াল, শামসু মিয়া, শাজাহান মিয়া, মোবারক হোসেন পিন্টু, দেলোয়ার হোসেন ঝন্টু, স্বপন মিয়া, জহুর আলী, আলী নেওয়াজ, ফারুক মিয়া, তাউছ, খলিল, আঃ শহিদ, শাহাব উদ্দিন, সুজন, আরব আলী, আলফু, শামীম, রুবেল, উজ্জল, সজল, সিজন, সাইফুল, সাদ্দাম, সোহেল, মীর জাহান, মর্তুজ, স্বপন, আঃ হাই, সেলিম, আইয়ুব, কবির, আরফান, তারেক, রানা, মেহেদি, আউয়াল, মাসুক, মতিন, শামীম, তুরাব, নওয়াব, রিপু, কাজল, সফিল, শের আলী, কালা, বাছির, ফজলু, আব্বাস, কাজল, গোপেন, জয়নাল, ছায়েদ, তাজুল, সজল, সুমন, জাহাঙ্গীর, রুবেল, গফুর, নূর মিয়া, আবিদ শাহ, রুকন, সুমন, উজ্জল, আব্দুল, শান্তু, উজ্জল, দুলাই, রনজু, নওরুজ মিয়া, লায়েছ, বুলু, আক্কাস, ফিরুজ, মিন্নত, খেলু, অনু, ময়না, কাওছার, বাচ্চু, লালমিয়া, রাজিব, আবুল কাশেম, রিপন, আয়াত, গাজী, মনছুর, চান মিয়া, ভিংরাজ, সোহেল, ছালেক, জলফু, মামুন, রিপন, মন্টু, আলাহ, কিতাব, জানু, সবুজ, নাছির, ছাবু, হিরা, লালমিয়া, খিরাজ, মিতুন, রকি, জলিল, হেলাল, ইউনুছ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com