বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

করাব ‘জমিদার আব্দুল গণি’ সড়কের বেহাল দশা ॥ মন্ত্রীর হস্তক্ষেপ কামনা

  • আপডেট টাইম রবিবার, ৩১ আগস্ট, ২০১৪
  • ৬৩৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাইয়ের করাব জমিদার আব্দুল গণি সড়কটি বেহাল দশায় পরিণত হয়েছে। ভারী যানবাহন চলাচল ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদাসীনতায় এমন করুণ দশা হয়েছে সড়টির।
এলজিইডির অধীন প্রায় ১.৭৫ কিলোমিটার এই সড়কটির ওপর দিয়ে কতিপয় প্রভাবশালী ব্যক্তি ভারী যানবাহন দিয়ে মালামাল আনা নেয়া করছেন। ফলে অনেক জায়গায় পিচ ও পাথর উঠে গেছে। বিভিন্ন স্থানে সৃষ্টি হয়েছে গর্তের। আর এসব গর্তে বৃষ্টির পানি জমে কাঁদায় ভরপুর। রিক্সা ও অটোরিক্সা সহ সাধারন মানুষের পায়ে হাঁটা চলাচলও অসম্ভব হয়ে পড়েছে। এছাড়া সড়কটির পার্শ¦বর্তী মাটি ভাঙ্গা অব্যাহত থাকায় চৌধুরী বাড়ীর ১ একর ৯৬ শতক একটি বিশাল পুকুর ও করাব ‘চৌধুরী হাটি’ জামে মসজিদ-ঘাটলাটিও পুকুরটিতে বিলীন হবার উপক্রম হয়েছে। অথচ তা জেনেও স্থানীয় জনপ্রতিনিধিদের পাশাপাশি এলজিইডি কর্তৃপক্ষও সম্পূর্ন্ন নিরব। সূত্র জানায়, সংশ্লিষ্ট প্রকৌশলীর নিয়ন্ত্রনে থাকা জরুরী তহবিল থেকে এই সড়কটি মেরামতের সুযোগ থাকলেও তা করা হচ্ছে না। অথচ প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিদের খুশী করতে অনেক কাজ তাৎক্ষনিক করে ফেলেন কর্তৃপক্ষ। করাবের এই সড়কটি সরেজমিন পরিদর্শনে গেলে সংশ্লিষ্ট ইউপির প্রাক্তণ চেয়ারম্যান মরহুম নজিবুর রহমান চৌধুরী মাখন মিয়ার বড় পুত্র ব্যবসায়ী হাবিবুর রহমান চৌধুরী রিপন, ইউপি মেম্বার প্রিয়তোষ, শিক্ষক সাইফুর রহমান ওরফে সোয়া মিয়া ও প্রধান শিক্ষক হাফিজুর রহমান আক্ষেপ করে বলেন, এই গ্রামের আশপাশের অনেক সড়ক মন্দের ভাল কিছু না কিছু সংস্কার হলেও আব্দুল গণি সড়কটি যেন কোন এক কারনে জনপ্রতিনিধিদের রোষানলে। আর এ সুযোগে এলজিইডি কর্তৃপক্ষ সড়কটির বেহাল অবস্থা দেখেও না দেখার ভান করছে। এ সমাস্যা সমাধানে আমরা যোগাযোগ মন্ত্রীর দ্রুত হস্তক্ষেপ চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com